আগস্ট ১৯, ২০১৭ ৬:০২ পূর্বাহ্ণ
Home / slide / অবশেষে আসছে হ্যাপির আলোচিত আইটেম গান

অবশেষে আসছে হ্যাপির আলোচিত আইটেম গান

সাহেব-বাজার ডেস্ক : বাংলাদেশসহ ক্রিকেট মহলের কাছে আলোচিত এক মডেল-অভিনেত্রীর নাম নাজনীন আক্তার হ্যাপি। তার কারণও সবার জানা, ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হওয়া।

এরপর তো শোবিজ অঙ্গন ছেড়ে ধর্মকর্মে মনোযোগী হয়েছেন। তবে যাওয়ার আগে শাকিব খানের বিপরীতে একটি ছবিতে আইটেম কন্যা হয়ে অংশ নিয়েছিলেন হ্যাপি। তাই চলচ্চিত্র পর্দা থেকে হারিয়ে গেলেও হ্যাপির সেই আইটেম গান এবার দেখতে পারবেন দর্শকেরা।

গত ১৪ নভেম্বর আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে শফিক হাসান পরিচালিত ছবি ‘ধুমকেতু’। আর এই ছবিতেই দেখা যাবে হ্যাপির আলোচিত সেই আইটেম গান। ছবিটির নির্মাতা জানান, আগামী ৯ ডিসেম্বরে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে ওদিন বিপিএলের ফাইনাল খেলা থাকায় দিন পাল্টে ১৬ ডিসেম্বর মুক্তির সিদ্ধান্ত নিয়েছে।

মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের কাহিনি নির্ভর সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পরীমণি। এ ছাড়াও এতে অভিনয় করেছেন, তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজসহ অনেকে। ছবিটি নির্মাণ করেছেন, শফিক হাসান নির্মাণ।

Print Friendly, PDF & Email

Check Also

স্পেনে দ্বিতীয় দফায় সন্ত্রাসী হামলা

সাহেব-সাবার ডেস্ক : স্পেনের বার্সেলোনা শহরের পর্যটন নগরীখ্যাত জনপ্রিয় এলাকা লাস রামব্লাসে ‘সন্ত্রাসী হামলার’ ২৪ ঘন্টা পার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *