ডিসেম্বর ১৬, ২০১৭ ৩:২৯ পূর্বাহ্ণ

Home / slide / ৪১০০ ফুট উচ্চতায় ‘বিসর্জন’ ছবির শুটিং-এ জয়া আহসান

৪১০০ ফুট উচ্চতায় ‘বিসর্জন’ ছবির শুটিং-এ জয়া আহসান

সাহেব-বাজার ডেস্ক : পশ্চিমবঙ্গের উত্তরাংশে সিকিম রাজ্য সংলগ্ন ৪১০০ ফুট উচ্চতায় অবস্থিত কালিমপংয়ে ‘বিসর্জন’ ছবির কাজ করলেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। এতে তাকে দেখা যাবে পদ্মা চরিত্রে।

কাজের ফাঁকে হিমালয়ের পাদদেশে কালিমপংয়ের শান্ত পাহাড়, অর্কিডসহ নানান প্রজাতির বৃক্ষরাজি আর আঁকাবাঁকা নদীতে চোখ জুড়িয়েছেন জয়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেসব মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি। ভারতের বাংলা ছবির প্রখ্যাত নির্মাতা কৌশিক গাঙ্গুলীর পরিচালনায় ‘বিসর্জন’-এ জয়ার সহশিল্পী আবীর চট্টোপাধ্যায়। পরিচালককেও দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

গত ৮ নভেম্বর ভোরে টুইটারে কৌশিক গাঙ্গুলি লিখেছেন, ‘বিসর্জন’ ছবির শুটিং শেষ। দারুণ কাজ হলো।’ সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান অপেরা এন্টারটেইনমেন্ট, জয়া, আবীর ও পুরো ইউনিটকে ধন্যবাদ জানান তিনি।

এক সময়ের পূর্ব পাকিস্তানের (বর্তমানে বাংলাদেশ) প্রেক্ষাপটে নির্মিত ছবিটিতে রয়েছে একটি প্রেমের গল্প। সীমান্তে কাঁটাতার মানুষের মধ্যে দূরত্ব তৈরি করলেও প্রেম সেটা ঘুচিয়ে দেয়, এটাই ছবিটির প্রতিপাদ্য। ‘বিসর্জন’-এর কাহিনিতে এপার ও ওপার বাংলাকে এক সুতোয় গাঁথার চেষ্টা করেছেন নির্মাতা।

কলকাতায় এর আগে অরিন্দম শীলের ‘আবর্ত’ (২০১৩) ও ‘ঈগলের চোখ’ (২০১৬), ইন্দ্রনীল রায়চৌধুরীর ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ (২০১৫), সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ (২০১৫) ছবিতে অভিনয় করেন জয়া।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক : যথাযোগ্য মর্যাদায় রাজশাহীতেও শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *