Ad Space

তাৎক্ষণিক

  • নাটোরে হাত পা বেধে শিশু নির্যাতনের ঘটনায় মামলা– বিস্তারিত....
  • রাজশাহীতে তিন কারারক্ষীসহ ১৪ জুয়াড়ি গ্রেফতার– বিস্তারিত....
  • নিয়োগ প্রাপ্তির ১০ বছর পর শিক্ষকের পাঠদান– বিস্তারিত....
  • জাতীয় শিক্ষক দিবস ঘোষণার দাবিতে ছাত্রলীগের মানবন্ধন– বিস্তারিত....
  • আট ছাত্রলীগ নেতার ফাঁসি : শুনানির জন্য পেপারবুক প্রস্তুত– বিস্তারিত....

আসামির পলায়ন, চার পুলিশ বরখাস্ত

নভেম্বর ১৪, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা জজ আদালতের হাজত থেকে মাদক মামলার এক আসামির পালিয়ে যাওয়ার ঘটনায় চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার রাতেই তাদের বরখাস্তের আদেশ দেন জেলার পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া।

এর আগে রোববার বিকেলে মোখলেসুর রহমান (২২) নামে ওই আসামি পুলিশি হেফাজত থেকে পালিয়ে যান। সোমবার সকালে জেলা জজ আদালতের পরিদর্শক খুরশিদা বানু কনা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বরখাস্ত চার পুলিশ হলেন, জেলা জজ আদালতের এটিএসআই মমিন আজাদ, তাজুল ইসলাম, কন্সটেবল আবদুল মমিন ও মনসুর আলী।

পরিদর্শক খুরশিদা বানু কনা জানান, পলাতক আসামির নামে রোববার রাতে নগরীর রাজপাড়া থানায় একটি মামলাও করা হয়েছে। এটিএসআই মমিন আজাদের হেফাজত থেকে আসামি পালিয়ে যাওয়ায় তিনি নিজেই বাদী হয়ে মামলাটি করেছেন।

তিনি আরও জানান, রোববার বিকেলে ম্যাজিস্ট্রেটের কাছে নিয়ে যাওয়ার জন্য কয়েকজন আসামিকে আদালতের হাজত থেকে বের করা হচ্ছিল। এ সময় কিছু আসামিকে হাজতে ঢোকানোও হচ্ছিল। এ সুযোগে আসামি মোখলেসুর রহমান পালিয়ে যান।

মোখলেসুর রহমান জেলার পবা উপজেলার জাঙ্গালপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে। গত শনিবার ১০০ পিস ইয়াবাসহ জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটক করেছিল। এ ঘটনায় পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার নামে একটি মামলা হয়।