Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

সাংবাদিক স্বপন দাসের পরলোকগমন

নভেম্বর ১৩, ২০১৬

নাটোর প্রতিনিধি : বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের নাটোর প্রতিনিধি এবং নাটোর জজকোর্টের সিনিয়র আইনজীবি স্বপন দাস (৫২) পরলোকগমন করেছেন। রবিবার ভোর সাড়ে ৪টার দিকে শহরের উত্তর পটুয়াপাড়া নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বেশ কিছুদিন ধরে সাংবাদিক স্বপন দাস উচ্চ রক্তচাপ ও ডায়বেটিক্সে ভুগছিলেন।

১৯৯০ সালে তিনি স্বেরাচারবিরোধী আন্দোলনে গুরুত্বপূর্ন ভুমিকা পালন করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগ থেকে স্নাকত্তোতর ডিগ্রি অর্জনের পর ১৯৯২ সালে নাটোর জজকার্টে আইনজীবি হিসেবে কর্মজীবন শুরু করেন। ‘চাঁদের হাট’, খেলাঘরসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পৃষ্ঠপোষকতা করেছেন তিনি।

ররিবার বেলা ২টার দিকে শহরের কাসিমপুর কেন্দ্রীয় মহাশ্মশানে তার শেষ কৃত্যশেষে তাকে সমাহিত করা হয়।

সাংবাদিক স্বপন দাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, নাটোর সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, সিপিবি নাটোর জেলা শাখা, ছাত্র ইউনিয়ন, নাটোর প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক দুলাল সরকার, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট সুশান্ত কুমার ঘোষ, যমুনা টেলিভিশনের প্রতিনিধি নাজমুল হাসানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।