Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

রাজশাহীতে আদালত চত্বর থেকে আসামির পলায়ন

নভেম্বর ১৩, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা জজ আদালত চত্বর থেকে মোখলেসুর রহমান (২৫) নামে মাদক মামলার এক আসামি পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পলাতক ওই আসামির বাড়ি জেলার পবা উপজেলার জাঙ্গালপাড়া গ্রামে। তার বাবার নাম আতিক উদ্দিন। রোববার বিকেলে পালিয়ে যাওয়ার পর সন্ধ্যা পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে কথা বলতে জেলা জজ আদালতের পরিদর্শক খুরশিদা বানু কনার সরকারি মোবাইলে বার বার ফোন করা হলেও তিনি ধরেননি। তাই এ ব্যাপারে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম জানিয়েছেন, শনিবার রাতে ১০০ পিস ইয়াবাসহ পবা থেকে মাদক ব্যবসায়ী মোখলেসুর রহমানকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এ ব্যাপারে তারা পবা থানায় একটি মামলা করে। তবে আসামিকে থানায় হস্তান্তর করা হয়নি। তাকে জেলা ডিবি পুলিশের কার্যালয় থেকেই আদালতে নিয়ে যাওয়া হয়েছিল।

ওসি জানান, রোববার সন্ধ্যায় জেলা জজ আদালতের পুলিশ তাকে জানিয়েছে, বিকেলে আদালত চত্বর থেকে মোখলেসুর রহমান পালিয়েছেন। তাকে গ্রেফতারে সহযোগীতাও চাওয়া হয়েছে। তবে কীভাবে ওই আসামি পালিয়েছেন তা তিনি জানেন না।

জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মতিয়ার রহমান বলেন, ‘কোর্ট পুলিশের কাছ থেকে আসামি পালিয়ে গেছে বলে শুনেছি। তবে কীভাবে পালিয়ে গেছে, তা জানি না।’

রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া বলেন, বিষয়টি কেউ তাকে জানায়নি। তবে কারও গাফিলতিতে আসামি পালিয়ে গেলে সংশ্লিষ্ট পুলিশ সদস্যর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।