Ad Space

তাৎক্ষণিক

দুর্গাপুরে জেডিসি পরীক্ষার্থীকে উত্ত্যাক্ত করায় শিক্ষার্থীর অর্থদণ্ড

নভেম্বর ১৩, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর: দুর্গাপুরে জেডিসি পরীক্ষার্থীকে উত্ত্যাক্ত করায় মাহাবুর রহমান (১৭) নামের মাদরাসা পুড়ুয়া এক শিক্ষার্থীকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে এঘটনা ঘটে। মাহাবুর দুর্গাপুরসদর গোড়খাই গ্রামের মসলেম উদ্দিনের ছেলে ও দুর্গাপুর ফাযিল ডিগ্রি মাদরাসার আলিম ১ম বর্ষের ছাত্র।

প্রত্যাক্ষদর্শি সূত্রে জানা গেছে, দুর্গাপুর ফাযিল মাদরাসায় পরীক্ষা কেন্দ্রের এক জেডিসি পরীক্ষার্থীকে ওই মাদরাসার আলিম ১ম বর্ষের ছাত্র মাহাবুর পরীক্ষার শুরু থেকে উত্ত্যক্ত করে আসছিলো।

রোববার ওই জেডিসি পরীক্ষার্থী পরীক্ষা দিতে আসলে আবারো মাহাবুর প্রেম নিবেদন করেন। তিনি তার প্রেম নিবেদনে সাড়া না দিলে তার পথরোধ করে জোর করে প্রেম নিবেদন করার চেষ্টা করেন। এসময় ওই ছাত্রী বিষয়টি পরীক্ষার কেন্দ্র সচিবকে জানান।

কেন্দ্র সচিব পুলিশ নিয়ে মাহাবুরকে মাদরাসা গেটে আটক করেন। পরে তাৎক্ষনিক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেওয়া হলে তিনি ঘটনাস্থলে আসেন পরীক্ষার্থীকে উত্ত্যাক্ত করায় মাহাবুরের ৫ হাজার টাকা অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুন্নাহার।