Ad Space

তাৎক্ষণিক

‘উন্নয়নে যারা বাধাগ্রস্থ করবে তাদের আইনের আওতায় আনা হবে’

নভেম্বর ১৩, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, বাঘা : বর্তমান সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও চারঘাট-বাঘার সংসদ সদস্য শাহরিয়ার আলম বলেছেন, সামগ্রীকভাবে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। আরো উন্নয়ন হবে। চক্রান্তকারিরা কখনোই কোন কাজে সফল হতে পারে না। উন্নয়ন কাজে যারা বাধাগ্রস্থ করবে তাদের আইনের আওতায় আনা হবে। শনিবার রাতে মোবাইল কনফারেন্সের মাধ্যমে আড়ানী পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

শনিবার রাত সাড়ে ৮ টায় আড়ানী পৌরসভার সামনে মেয়র মুক্তার হোসেনের সভাপতিত্বে আয়োজিত ১৮ টি উন্নয়নমুলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের মানুষ সাম্প্রদায়িকতা বুঝেনা, সন্ত্রাসী যেই হোকনা কেন আইনের আওতায় এনে তার বিচার কাজ সম্পন্য করা হবে। এই দেশ থেকে দুর করতে হবে জঙ্গিবাদদের। উন্নয়নের গতিধারাকে অক্ষুন্য রাখতে সবাইকে দেশপ্রেমী হয়ে কাজ করার আহবান জানান তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদেক কবীর, অধ্যাপক রাম গোপাল শাহা, মহিলা নেত্রী জয়জয়ন্তী সরকার মালতি, আড়ানী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান নাইম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসবার সকল ওয়ার্ডেও কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীসহ আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।