নভেম্বর ১৯, ২০১৭ ৩:৩৮ পূর্বাহ্ণ

Home / slide / রুয়েটে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনা তদন্তে কমিটি

রুয়েটে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনা তদন্তে কমিটি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) গত বৃহস্পতিবার ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা তদন্তে কমিটি গঠন করা করেছে কর্তৃপক্ষ।

রবিবার রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার অধ্যাপক ড. মোশাররাফ হোসেন স্বাক্ষরিত এক আদেশের মাধ্যমে কমিটিকে জরুরি ভিত্তিতে তদন্ত কার্যক্রম শেষ করে সুপারিশসহ পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দেয়া হয়েছে। বিকেলে রুয়েটের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্য চার সদস্য হলেন, শহীদ সেলিম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক এসএম জহুরুল ইসলাম, শহীদ শহিদুল ইসলাম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. বশির আহমেদ, জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. শহীদুল ইসলাম এবং শহীদ আব্দুল হামিদ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. রবিউল আওয়াল।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাতে রুয়েটের শহীদ আব্দুল হামিদ হলে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে দুই শিক্ষার্থী আহত হয়। এ ঘটনার পর শুক্রবার সকালে একাডেমিক কমিটির জরুরি সভায় আগামী ১৮ নভেম্বর পর্যন্ত রুয়েটের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করে রুয়েট কর্তৃপক্ষ। অপ্রীতিকর ঘটনা এড়াতে আবাসিক হলগুলোও খালি করে দেয়া হয়।

Print Friendly, PDF & Email

Check Also

তানোরে পরিত্যক্ত চুলে স্বাবলম্বী হাজারো পরিবার

সাইদ সাজু, তানোর : ‘চুল তার কবে কার অন্ধকার বিদিশার নিশা’ কবি জীবনানন্দ দাশের এমন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *