Ad Space

তাৎক্ষণিক

মোহনপুরে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

নভেম্বর ১২, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী বিভাগের সাথে সরাসরি ভিডিও কনফারেন্স উপলক্ষ্যে জনসমাবেশে বঙ্গবন্ধু এবং মাননীয় প্রধানমন্ত্রী প্রতিকৃতিসহ ব্যনার, ফেস্টুন, মাদক বিরোধী ব্যানার ও উন্নয়নের ব্যানার ছিল চোখে পড়ার মতো ।

মোহনপুর উপজেলা প্রসাশনের আয়োজনে সন্ত্রাস, জঙ্গিবাদ ও উগ্র সাম্প্রদায়িকতা তৃণমূল পর্যায়ে ব্যাপকভাবে জনসচেতনতা সৃষ্টি ও নাশকতা প্রতিরোধের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে সবাইকে উদ্বুদ্ধ করতে এবং দিক-নিদের্শনা প্রদান করতে শনিবার বেলা ২ টা ৩০ মিনিট উপজেলা চত্বরে অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধানমন্ত্রীর সরাসরি ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন পবা-মোহনপুর-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুস সামাদ, ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বানেছা বেগম, উপজেলা আওয়ামীগের সভাপতি অ্যাড. আবদুস সালাম পি.পি, নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজসহ বিভিন্ন পেশাজীবিরা উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ এবং কেশরহাট পৌরসভাসহ উপজেলার প্রত্যেকটি স্কুল, কলেজ, মাদরাসা, প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন গুরত্বপূর্ণ স্থানে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সরাসরি দেখানোর ব্যবস্থা করা হয়।