Ad Space

তাৎক্ষণিক

সাংবাদিক ইলিয়াস আরাফাতের চাচার ইন্তেকাল

নভেম্বর ১২, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : দৈনিক সানশাইন পত্রিকার প্রধান প্রতিবেদক ও অনলাইন নিউজ পোর্টাল সাহেব-বাজার২৪.কমের নিজস্ব প্রতিবেদক ইলিয়াস আরাফাতের চাচা আবদুল বারী মন্ডল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। শনিবার দুপুর ১২টার দিকে নগরীর উপশহর এলাকায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। শনিবার বাদ মাগরিব নওগাঁর পোরশা উপজেলার শুড়িপুকুর নিজ গ্রামে তার জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়। তিনি অসংখ্য গুনগ্রাহী ও আত্নীয় স্বজন রেখে গেছেন। সকলের নিকট মরহুমের রুহের মাগফিরাত কমনা করে দোয়া চেয়েছেন তার পরিবার।

সাহেব-বাজার পরিবারের শোক : সাংবাদিক ইলিয়াস আরাফাতের চাচা আবদুল বারী মন্ডলের মৃত্যুতে শোকাহত সাহেব-বাজার২৪.কম পরিবার। সাংবাদিক ইলিয়াসের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পোর্টালটির সম্পাদক অধ্যাপক ফজলুল হকসহ সকল সাংবাদিকবৃন্দ।

সানশাইন পরিবারের শোক : সাংবাদিক ইলিয়াস আরাফাতের চাচার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক সানশাইন পরিবার। সানশাইনের সম্পাদক তসিকুল ইসলাম বকুল, ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী, মহাব্যবস্থাপক নুরুল হক,  হিসাব ব্যবস্থাপক সাইফুল ইসলামসহ সানশাইন পরিবারের পক্ষ থেকে  মরহুমের আত্মার মাফফেরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরইউজের শোক : সাংবাদিক ইলিয়াস আরাফাতের চাচার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এক শোক বার্তার আরইউজের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মরহুমের আত্মার মাফফেরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।