সেপ্টেম্বর ২৬, ২০১৭ ৮:৩৯ অপরাহ্ণ

Home / slide / বাঘায় সফল প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

বাঘায় সফল প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স সভা। শনিবার বিকেলে উপজেলা পরিষদসহ বাঘার ৭ টি ইউনিয়ন ও আড়ানী পৌর সভায় পৃথক ভাবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলামের সভাপতিত্বে বাঘার প্রাণ কেন্দ্রে অবস্থিত ভিডিও কনফারেন্সিং পুর্ব সমাবেশে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, বাঘা পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আক্কাস আলী, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল ইসলাম, অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, নছিম উদ্দিন, আবদুল গফুর মিঞা, মুক্তিযোদ্ধা কমান্ড আবদুর খালেক, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মন্টু, উপজেলা কৃষি কর্মকর্তা সাবিনা বেগম, মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম, বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

বাঘা উপজেলায় অনুষ্ঠিত পৃথক ৯টি সমাবেশে উপস্থিত ছিলেন স্থানীয় রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি কর্মকর্তা-কর্মচারি, শিক্ষার্থী, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা কমান্ড, ইমাম, এনজিও প্রতিষ্ঠান, সুধীজন এবং সাংবাদিক সহ সকল পর্যায়ের হাজার-হাজার মানুষ।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের মানুষ সাম্প্রদায়িকতা বুঝেনা, সন্ত্রাসী যেই হোকনা কেন আইনের আওতায় এনে তার বিচার কাজ সম্পন্য করতে হবে। এই দেশ থেকে দুর করতে হবে জঙ্গীবাদদের। উন্নয়নের গতিধারাকে অক্ষুন্য রাখতে সবাইকে দেশপ্রেমী হয়ে কাজ করতে হবে। তবেই সফল হবে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা ক্রমে-সন্ত্রাস,মাদক,জঙ্গীবাদ ও উগ্র সাম্প্রদায়িকতা বিরোধী কার্যক্রম তথা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম কাবিল হোসেন (৩০)। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *