Ad Space

তাৎক্ষণিক

  • আ’লীগকে আবারও ক্ষমতায় আনতে প্রস্তুত নিতে হবে : শাহরিয়ার– বিস্তারিত....
  • রাজশাহীতে বেড়েছে মৌসুমী ভিক্ষুক– বিস্তারিত....
  • চারঘাট-বাঘা সীমান্তে থেমে নেই চোরাকারবারী চক্র– বিস্তারিত....
  • তানোরে গ্রাম পুলিশ ও ৪র্থ শ্রেনীর কর্মচারীদের মধ্যে লুঙ্গি ও শাড়ি বিতরন– বিস্তারিত....
  • চীনে ভূমিধস: নিখোঁজ শতাধিক মানুষ– বিস্তারিত....

খায়রুলের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

নভেম্বর ১২, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : ব্লগার নীলাদ্রি নিলয় ও লেখক প্রকাশক ফয়সাল আরেফিন দীপন হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক আনসারুল্লাহ বাংলা টিমের ইন্টেলিজেন্স শাখার সদস্য খায়রুল ইসলামের (২৪) ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। শনিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার আবদুল বাতেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নীলাদ্রি ও দীপন হত্যাকাণ্ডের বিষয়ে আটক খায়রুলের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। দীপন হত্যাকাণ্ডের ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ দেখে খায়রুলসহ চারজনকে শনাক্ত করা হয়েছে। তাদের সাংগঠনিক নাম পাওয়া গেছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে।

খায়রুলকে আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন রয়েছে। তাই খায়রুলকে আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি। আদালত তার রিমান্ড মঞ্জুর করলে জিজ্ঞাসাবাদে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে মনে করেন।

এর আগে, শুক্রবার রাত সাড়ে ৯টায় রাজধানীর কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে খায়রুল ওরফে ফাহিমকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (দক্ষিণ) পুলিশ।

উল্লেখ্য ২০১৫ সালের ৭ আগস্ট বাসাবোতে নিজ বাসায় খুন হন ব্লগার নীলাদ্রি নিলয়। একই বছরের ৩১ অক্টোবর জাগৃতি প্রকাশনীর স্বত্বাধিকারী ফয়সাল আরেফিন দীপনকে শাহবাগের আজিজ সুপার মার্কেটে নিজ কার্যালয়ে কুপিয়ে হত্যা করা হয়।