জানুয়ারি ১৮, ২০১৮ ৫:৩৮ পূর্বাহ্ণ

Home / slide / খায়রুলের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

খায়রুলের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

সাহেব-বাজার ডেস্ক : ব্লগার নীলাদ্রি নিলয় ও লেখক প্রকাশক ফয়সাল আরেফিন দীপন হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক আনসারুল্লাহ বাংলা টিমের ইন্টেলিজেন্স শাখার সদস্য খায়রুল ইসলামের (২৪) ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। শনিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার আবদুল বাতেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নীলাদ্রি ও দীপন হত্যাকাণ্ডের বিষয়ে আটক খায়রুলের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। দীপন হত্যাকাণ্ডের ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ দেখে খায়রুলসহ চারজনকে শনাক্ত করা হয়েছে। তাদের সাংগঠনিক নাম পাওয়া গেছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে।

খায়রুলকে আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন রয়েছে। তাই খায়রুলকে আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি। আদালত তার রিমান্ড মঞ্জুর করলে জিজ্ঞাসাবাদে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে মনে করেন।

এর আগে, শুক্রবার রাত সাড়ে ৯টায় রাজধানীর কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে খায়রুল ওরফে ফাহিমকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (দক্ষিণ) পুলিশ।

উল্লেখ্য ২০১৫ সালের ৭ আগস্ট বাসাবোতে নিজ বাসায় খুন হন ব্লগার নীলাদ্রি নিলয়। একই বছরের ৩১ অক্টোবর জাগৃতি প্রকাশনীর স্বত্বাধিকারী ফয়সাল আরেফিন দীপনকে শাহবাগের আজিজ সুপার মার্কেটে নিজ কার্যালয়ে কুপিয়ে হত্যা করা হয়।

Print Friendly, PDF & Email

Check Also

ছয় মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ

সাহেব-বাজার ডেস্ক : আগামি ছয় মাসের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ব্যবস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *