Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

আশুলিয়ায় বাসায় ঢুকে অস্ত্রের মুখে শিক্ষিকাকে ধর্ষণ

নভেম্বর ১১, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : সাভারের আশুলিয়ায় নিজ ভাড়া বাসায় এক স্কুল শিক্ষিকা ধর্ষণের স্বীকার হয়েছেন এবং তা মুঠোফোনে ধারণ করেছে ধর্ষক। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাজমুল আলম দেওয়ান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে ওই শিক্ষিকা নিজেই বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে আজ শুক্রবার সকালে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে তার ব্যবহারকৃত মোবাইল ফোন উদ্ধার করতে পারেনি তারা।

আশুলিয়া থানার পরিদর্শক আকবর আলী জানান, গত মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে আশুলিয়ার তৈয়বপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা নিজ ভাড়া বাসায় ধর্ষণের শিকার হন। স্থানীয় তৈয়বপুর এলাকার নাজমুল আলম দেওয়ান ও অপূর্ব দাস ওরফে অপু (৩০) কৌশলে ওই বাসায় ঢুকে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে তাকে হত্যা করারও হুমকি দেন তারা।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে দুইজনকে আসামি করে থানায় ওই শিক্ষিকা মামলা করেছে। আসামিদের মধ্যে নাজমুলকে গ্রেফতার করেছে পুলিশ। অপূর্ব দাস অপুকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।’

গ্রেফতার নাজমুল আলম দেওয়ানকে আজ শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হবে এবং ধর্ষিতা ওই শিক্ষিকাকে স্বাস্থ্য পরীক্ষার জন্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে বলেও জানান তিনি।

স্থানীয় বেশ কয়েকজন অভিযোগ করে বলেন, নাজমুল আলম ও অপু নামে ওই দুই যুবক আগেও কয়েকজন পোশাক শ্রমিককে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এর মাধ্যমে বিভিন্নভাবে ব্যাকমেইল ও টাকার হাতিয়ে নেয়। এই ঘটনার থানায় জানানোর পর কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।