জানুয়ারি ১৯, ২০১৮ ৫:৩৯ পূর্বাহ্ণ

Home / slide / শ্রমিকদের নিরাপত্তায় ঐক্যবদ্ধ হতে হবে : বাদশা

শ্রমিকদের নিরাপত্তায় ঐক্যবদ্ধ হতে হবে : বাদশা

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, নির্মাণ শ্রমিকদের কাজের নিরাপত্তা নেই। বড়বড় ঠিকাদার কাজ করিয়ে মজুরী না দিয়ে বিদায় করে দেয়। তারা তাদের মজুরী আদায়ে অসহায় থাকে। তারা সামাজিক নিরাপত্তাহীনতায় ভুগে। তাই তাদের নিরাপত্তার জন্য ঐক্যবদ্ধ থাকতে হবে। তাদের নিরাপত্তাবলয় তাদেরই গড়ে তুলতে হবে।

শুক্রবার দুপুরে রাজশাহী নগরীর মালদা কলোনী মথুরডাঙ্গায় জাতীয় নির্মাণ শ্রমিক ফেডারেশনের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নির্মাণ শ্রমিকরা সব থেকে অবহেলিত ও অধিকার বঞ্চিত। তাদের অধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ থাকতে হবে। আমি অতিতে শ্রমিকদের সংগঠিত করেছি। সংগঠন গড়ে তুলেছি। আমি দীর্ঘ দিন রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি ছিলাম।

রিয়াজ আহমেদের সভাপতিত্বে কর্মিসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জাতীয় শ্রমিক ফেডারেশন রাজশাহী জেলা সভাপতি অ্যাড. ফেরদৌস জামিল টুটুল, সাধারণ সম্পাদক অসিত পাল, সহ-সভাপতি সিরাজুর রহমান খান ও নির্মাণ শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ।

এর আগে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা জাতীয় নির্মাণ শ্রমিক ফেডারেশন রাজশাহী জেলা কার্যালয়ের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে নির্মিত হচ্ছে ফ্লাইওভার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে এই প্রথম নির্মিত হতে যাচ্ছে একটি ফ্লাইওভার। নগরীর বুধপাড়া রেলক্রসিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *