নভেম্বর ২০, ২০১৭ ৮:০৫ পূর্বাহ্ণ

Home / slide / রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিসের আসর বসছে শনিবার

রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিসের আসর বসছে শনিবার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে শনিবার (১২ নভেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৬। রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে আয়োজিত টুর্নামেন্টে এবার স্বাগতিক বাংলাদেশসহ ১২টি দেশের ১০২ জন খেলোয়াড় অংশগ্রহণ করবে।

টুর্নামেন্ট উপলক্ষে শুক্রবার দুপুরে রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের পরিচালক নুর ইসলাম তুষার বলেন, শনিবার ও রোববার কোয়ালিফাইং রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে। আগামী ১৪ নভেম্বর সাল থেকে মূল পর্বের খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান হবে আগমাী ১৩ নভেম্বর বিকেল সাড়ে ৩টায়।

আসবেরর উদ্বোধন করবেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। উদ্বোধনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টের খেলা উপভোগ করার জন্য টিকেট লাগবে না। খেলা দেখতে জন্য দর্শক গ্যালারী সবার জন্য উন্মুক্ত থাকবে। আগামী ১৯ নভেম্বর বিকেলে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, টুর্নামেন্টে বাংলাদেশসহ ১২টি দেশের ১০২ জন খেলোয়াড় ও ২০ জন কোচ ম্যানেজার অংশগ্রহণ করবেন। এতে ভারত, চীন, মালেশিয়া, কোরিয়া, জাপান, আমেরিকা, পর্তুগাল, নেপাল, ইন্দোনেশিয়া, ভিয়েতনামের খেলোয়াড়েরা অংশগ্রহণ করবেন।

সবচেয়ে বেশি সংখ্যক খেলোয়াড় থাকবে প্রতিবেশী দেশ ভারতের। তাদের ৩২ জন বালক ও ১৬ জন বালিকা অংশগ্রহণ করবে। স্বাগতিক বাংলাদেশের থাকবে ১৬ জন বালক ও চার জন বালিকা। অংশগ্রহণকারী বালকদের মধ্যে শীর্ষ খেলোয়াড় জাপানের রাও ওয়াতানেবি। তার আইটিএফ বিশ্ব জুনিয়র র‌্যাংকিং ৮২৭। বালিকাদের মধ্যে শীর্ষ খেলোয়াড় চীনের ইকি চেইন। তার আইটিএফ বিশ্ব জুনিয়র র‌্যাংকিং ৭৯৭। টুর্নামেন্টে রেফারির দায়িত্ব পালন করবেন ভারতের জয় মুখার্জী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান এসটিএম আবদুল্লাহ, সাধারণ সম্পাদক আক্কাস আলী, সহ-সভাপতি রুমানা আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনুর রহমান টিংকু প্রমুখ।

Print Friendly, PDF & Email

Check Also

রাবি ছাত্রী অপহরণ : সাবেক স্বামীসহ দুই আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রী উম্মে শাহী আম্মানা শোভাকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার তিনজনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *