Ad Space

তাৎক্ষণিক

মার্কিনীদের রাজনীতি শেষপ্রান্তে গিয়ে ঠেকেছে : বাদশা

নভেম্বর ১০, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন,  যে দেশের রাষ্ট্রপতি পাগল হতে পারে সে দেশের রাষ্ট্রক্ষমতা কতটুকু তা আমার জানা নেই।  আমেরিকায় রাষ্ট্রপতি পাগল হতে পারে  কিন্তু সে রাষ্ট্র পরিচালনা করতে পারবে না। হিলারি ক্লিনটনের মধ্যে সাম্রাজ্যবাদের স্বপ্ন দেখা গেছে । হিলারি আইএস ও জঙ্গিবাদের মদদদাতা। মার্র্কিনীদের রাজনীতি শেষপ্রান্তে গিয়ে ঠেকেছে।

বৃহঃস্পতিবার বেলা ১২টায় নগরীর মিয়াপাড়ার সাধারণ গ্রন্থাগারে বাংলাদেশ যুবমৈত্রী রাজশাহী মহানগর কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এই কথা বলেন।

সাংসদ বাদশা বলেন, যুবমৈত্রীকে বিপ্লবী শক্তি হতে হবে। আমরা একটা স্বপ্ন নিয়ে দৌড়াচ্ছি, সেই স্বপ্ন দরিদ্র শ্রমজীবি মানুষের মুক্তির স্বপ্ন। সেই স্বপ্নকে বাস্তবাযন করতে যুবমৈত্রীকে ভুমিকা রাখেেত হবে।

বাংলাদেশ যুবমৈত্রী রাজশাহী মহানগর সম্মেলন কমিটির যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবমৈত্রীর সভাপতি মোস্তফা আলমগীর রতন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলি লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, নগর সদস্য সিরাজুর রহমান খান, আবদুল মতিন প্রমুখ।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মনিরুজ্জামান মনিরকে সভাপতি আবদুল খালেক বকুলকে সাধারণ সম্পাদক ও তৌহিদউদ্দিন বিদ্যুতকে  সাংগাঠনিক সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।