আগস্ট ২৩, ২০১৭ ৪:০৩ অপরাহ্ণ

Home / slide / প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সিং সফল করতে সভা

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সিং সফল করতে সভা

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় শনিবার দুপুরে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সিং সফল করার লক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় নির্বাহী কর্মকর্তা জানান, সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে ধর্মীয় উগ্রবাদ এবং সন্ত্রাসী কার্যক্রম পরিলক্ষিত হয়েছে। যার দৃষ্টান্ত লক্ষ করা গেছে ঢাকার গুলশান এলাকা এবং শোলাকিয়ায়। তারই ধারাবাহিকতায় সন্ত্রাস এবং জঙ্গীবাদ প্রতিরোধে তৃণমূল পর্যায়ে জনসচেতনতা সৃষ্টিার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী আগামি শনিবার দুপুর ২.৩০ থেকে সোয়া ৫ টা পর্যন্ত রাজশাহী অঞ্চলের জনগণের সাথে ভিডিও কনফারেন্সিং, লাইভ টেলিকাস্ট ও মাল্টিমিডিয়ার মাধ্যমে সম্পৃক্ত হয়ে ভার্চুয়াল জনসভার মাধ্যমে সরাসরি জনগণকে নানা পরামর্শ এবং মাদক বিরোধী মনোভাব গড়ে তোলা সহ দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্পর্কে মতবিনিময় করার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি এই কর্মসুচী সফল করতে স্থানীয় রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি কর্মকর্তা-কর্মচারি, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা কমান্ড, ইমাম, এনজিও প্রতিষ্ঠান, সুধীজন এবং সাংবাদিক সহ সকল পর্যায়ের মানুষকে বিশেষ ভাবে আহবান জানান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, বাঘা থানা আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রধান ডা: সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ড আবদুল খালেক, মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, কৃষি কর্মকর্তা সাবিনা বেগম, শিক্ষা অফিসার ইয়াকুব আলী, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা, সম্পাদক নুরুজ্জামান প্রমুখ। পরে ১৪২৩ নবান্ন উৎসব উদযাপনের বিষয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

Check Also

বন্যার্তদের সহায়তায় নগদ অর্থ দিলেন জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মিনী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বন্যার্ত মানুষদের জন্য জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সহধর্মিনী আয়েশা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *