জানুয়ারি ১৯, ২০১৮ ৫:৪৭ পূর্বাহ্ণ

Home / slide / দুই মেয়ের সঙ্গে আমিরের ফটোশুট

দুই মেয়ের সঙ্গে আমিরের ফটোশুট

সাহেব-বাজার ডেস্ক : আমির খান সম্পর্কে যারা খোঁজখবর রাখেন তারা জানেনই— এ তারকার একমাত্র মেয়ের নাম ইরা খান। শিরোনাম দেখে অবাক হওয়ার কিছু নেই! পর্দার মেয়েদের সঙ্গে ফটোশুটে অংশ নিলেন ‘পিকে’ তারকা।

ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে আমির খান অভিনীত ‘দঙ্গল’। কুস্তিগীর মহাবীর ফোগাতের জীবনী অবলম্বনে নির্মিত সিনেমাটিতে দুই তরুণীর বাবা হিসেবে দর্শক দেখবেন মিস্টার পারফেকশনিস্টকে। ওই দুই চরিত্রে অভিনয় করছেনে ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা। তাদের পর্দা নাম গীতা ও ববিতা।

সম্প্রতি ফাতিমা ও সানিয়ার সঙ্গে ফটোশুটে অংশ নেন আমির। তাদের সেই ছবি ছাপা হয়েছে ফেমিনা ইন্ডিয়ার নতুন সংখ্যায়।ম্যাগাজিনটির প্রচ্ছদ প্রতিবেদন লেখা হয়েছে এ তিন তারকাকে নিয়ে। এতে প্রাধান্য দেওয়া হয়েছে নারী ক্ষমতায়নকে।

ইতোমধ্যে প্রকাশিত ‘দঙ্গল’ ট্রেলারে একঝলক দেখা গেছে কুস্তিগীর দুই তরুণীর জয়ী হওয়ার গল্প। যাদের বাবার স্বপ্ন ছিল দেশের জন্য স্বর্ণ জয় করে আনবেন তার ছেলে। কিন্তু কন্যা সন্তানের বাবা হয়েও দমে যাননি তিনি। মেয়েরা কুস্তিতে স্বর্ণ জয় করে। ‘দঙ্গল’-এ উঠে এসেছে সে কাহিনী।

ফেমিনার ফটোশুটে আমির হাজির হয়েছেন একদম নতুন অবতারে। এর মাধ্যমে অনেকদিন পর ম্যাগাজিনের জন্য ফটোশুটে অংশ নিলেন তিনি। অন্যদিকে ফাতিমা ও সানিয়া ‘দঙ্গল’ লুকে ছোট চুলে হাজির হয়েছেন। একদম পারফেক্ট বাবা-মেয়ে জুটি। ‘দঙ্গল’ পরিচালনা করেছেন নিতেশ তিওয়ার। আমির খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার তারকা সাক্ষী তানওয়ার।

Print Friendly, PDF & Email

Check Also

সত্য ঘটনা অবলম্বনে স্বল্পদৈর্ঘ্য চলচিত্র ‘দীঘি’

নিজস্ব প্রতিবেদক : বিশাল এলাকা জুড়ে রয়েছে একটি দীঘি। দীঘিটির আয়তন প্রায় বিশ বিঘা জমির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *