Ad Space

তাৎক্ষণিক

  • রাসিকের বর্ধিত ট্যাক্স বাতিলের দাবিতে হরতালের ডাক– বিস্তারিত....
  • রোহিঙ্গা সংকটের জন্য আন্তর্জাতিক সম্প্রদায়কে দুষলেন সু চি– বিস্তারিত....
  • লক্ষ্মীপুরে ভাটা শ্রমিকের লাশ উদ্ধার– বিস্তারিত....
  • ব্রিটিশ পদার্থবিজ্ঞানী স্টিফেন হকিং হাসপাতালে– বিস্তারিত....
  • ফেসবুক ও টুইটারে শাহরুখের পারিবারিক ছবি– বিস্তারিত....

হত্যা মামলায় আপোশ না করায় হামলা ও লুটপাট

নভেম্বর ৯, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় পদ্মার চরাঞ্চলে সংঘটিত একটি হত্যা মামলার আপোশে রাজি না হওয়ায় বাদির বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। বুধবার সকালে চরাঞ্চলের পলাশী ফতেপুর গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে আনিছুর রহমান বাঘা থানায় এ অভিযোগ করেছেন।

সূত্রে জানা গেছে, ২০১৪ সালে প্রেমে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে নুরুল ইসলামের স্ত্রী সোনা বানুকে হত্যা করা হয়। এ ব্যাপারে পরের দিন বাঘা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এই মামলার আসামীরা বুধবার সকালে বাদির বাড়িতে মামলার আপোশ না করায় ফের হামলা ও লুটপাটের ঘটনা ঘটায়।

বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পলাশী ফতেপুর গ্রামের নুরুল ইসলামের বাড়িতে একই গ্রামের শাহাজান ডাক্তার, ফজল ব্যাপারী, বাবলু ব্যাপারী, লাভলু হোসেন, রবিউল ইসলাম এবং জব্বার আলী-সহ ৯-১০ ব্যাক্তি বুধবার সকাল ৭টার দিকে হামলা চালায়। এই হামলায় তারা বাড়ির লোকজনকে মারপিট করে ঘর-বাড়ি ভাচুর-সহ নগদ ৫০ হাজার টাকা এবং গরু-ছাগল লুটপাট করে বলেও অভিযোগে উল্লেখ রয়েছে।

এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিযুল আযম জানিয়েছেন, হত্যাকান্ডের ঘটনার পর স্থানীয়ভাবে বিষয়টি সমঝোতা করা হয়। কিন্তু বাদি নুরুল ইসলাম মামলাটি তুলে নিতে বিলম্ব করায় বুধবার সকালে ফের অনাকাঙ্খিত ঘটনা ঘটে। তবে লুটপাটের বিষয়ে তিনি সঠিক বলতে পারবেন না বলে উল্লেখ করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান , বাড়ি -ঘর ভাচুর ও লুটপাটের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।