Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

বিপিএলের শুরুতেই পাচঁ হাফসেঞ্চুরি

নভেম্বর ৯, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : বৈরী আহ্বাওয়ার কারণে পিছিয়ে গতকাল মঙ্গলবার শুরু হয়েছে বিপিএলের চতুর্থ আসর। আর জমজমাটপূর্ণ এই টুর্নামেন্টের এবারের আসরের প্রথমদিনে ৫টি হাফসেঞ্চুরি হয়েছে। প্রথম ম্যাচে প্রথম ম্যাচে তামিম ইকবাল ও অভিষিক্ত নাজমুল হাসান শান্তর পর দ্বিতীয় ম্যাচে অর্ধশতক হাঁকিয়েছেন শাহরিয়ার নাফিস ও মুশফিকুর রহিম ও অভিষিক্ত মেহেদি মারুফ।

টুর্নামেন্টের এবারের আসরের প্রথম হাফসেঞ্চুরি টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবালের (৫৪)। চিটাগাং ভাইকিংসের হয়ে ৩২ বলে ঝড়ো এক ইনিংস খেলে এ হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি। তার ইনিংসে ছিল ৬টি চার ও ২টি ছক্কার মার। পরে ব্যাটিং নেয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স হারলেও ৪৪ বলে ৫৪ রানে অপরাজিত থাকেন অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার নাজমুল হাসান শান্ত।

দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় মুখোমুখি হয় ঢাকা-বরিশাল। বরিশাল ইনিংসে ৩৫ বলে ৫৫ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস। এই রান করতে তিনি হাঁকিয়েছেন ৭টি চার ও দুটি ছক্কার মার। একই ম্যাচে অপরাজিত ৫৫ রানের দারুণ একটি ইনিংস খেলেন মুশফিকুর রহিম। তার ৩৬ বলের ইনিংসে ছিল ৪টি চার ও ২টি ছক্কার মার।

জবাবে ৭৫ রানের হারা না মানা দুর্দান্ত এক ইনিংসে বরিশালকে একাই হারিয়ে দেন আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গণে অপরিচিত মুখ মেহদি মারুফ। তার ৪৫ বলের ইনিংসে ছিল ৫ চারের পাশাপাশি ৫ ওভার বাউন্ডারি।