সেপ্টেম্বর ২৫, ২০১৭ ৮:২১ পূর্বাহ্ণ

Home / slide / হত্যা মামলায় আপোশ না করায় হামলা ও লুটপাট

হত্যা মামলায় আপোশ না করায় হামলা ও লুটপাট

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় পদ্মার চরাঞ্চলে সংঘটিত একটি হত্যা মামলার আপোশে রাজি না হওয়ায় বাদির বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। বুধবার সকালে চরাঞ্চলের পলাশী ফতেপুর গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে আনিছুর রহমান বাঘা থানায় এ অভিযোগ করেছেন।

সূত্রে জানা গেছে, ২০১৪ সালে প্রেমে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে নুরুল ইসলামের স্ত্রী সোনা বানুকে হত্যা করা হয়। এ ব্যাপারে পরের দিন বাঘা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এই মামলার আসামীরা বুধবার সকালে বাদির বাড়িতে মামলার আপোশ না করায় ফের হামলা ও লুটপাটের ঘটনা ঘটায়।

বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পলাশী ফতেপুর গ্রামের নুরুল ইসলামের বাড়িতে একই গ্রামের শাহাজান ডাক্তার, ফজল ব্যাপারী, বাবলু ব্যাপারী, লাভলু হোসেন, রবিউল ইসলাম এবং জব্বার আলী-সহ ৯-১০ ব্যাক্তি বুধবার সকাল ৭টার দিকে হামলা চালায়। এই হামলায় তারা বাড়ির লোকজনকে মারপিট করে ঘর-বাড়ি ভাচুর-সহ নগদ ৫০ হাজার টাকা এবং গরু-ছাগল লুটপাট করে বলেও অভিযোগে উল্লেখ রয়েছে।

এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিযুল আযম জানিয়েছেন, হত্যাকান্ডের ঘটনার পর স্থানীয়ভাবে বিষয়টি সমঝোতা করা হয়। কিন্তু বাদি নুরুল ইসলাম মামলাটি তুলে নিতে বিলম্ব করায় বুধবার সকালে ফের অনাকাঙ্খিত ঘটনা ঘটে। তবে লুটপাটের বিষয়ে তিনি সঠিক বলতে পারবেন না বলে উল্লেখ করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান , বাড়ি -ঘর ভাচুর ও লুটপাটের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Check Also

বিদ্যুৎ পরিস্থিতি নিয়ে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী অঞ্চলে বিদ্যুতের নাজুক পরিস্থিতি নিয়ে চরম উদ্বেগ প্রকাশ করেছেন সামাজিক সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *