আগস্ট ২০, ২০১৭ ১১:৪৪ পূর্বাহ্ণ
Home / slide / শাহজাদ-ঝড়ে রংপুরের জয়ে শুরু

শাহজাদ-ঝড়ে রংপুরের জয়ে শুরু

সাহেব-বাজার ডেস্ক : জয় দিয়ে বিপিএলের চতুর্থ আসর শুরু করেছে রংপুর রাইডার্স। মোহাম্মদ শাহজাদের ঝোড়ো ব্যাটিংয়ে নিজেদের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে তারা।

বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে চিটাগং ১৯.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৪ রান করে। ১২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৫ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় রংপুর।

ব্যাট হাতে রংপুরের জয়ে সবচেয়ে বড় অবদান রাখেন আফগানিস্তানের শাহজাদ। তিনি শুরুতে ব্যাট করতে নেমে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন। এ সময়ের মধ্যে ৫২টি বল মোকাবেলা করে ১১টি চার ও ৩টি ছক্কার সমন্বয়ে ৮০ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন। তার সঙ্গে মোহাম্মদ মিথুন ১২ রানে অপরাজিত থাকেন। সৌম্য সরকার ২৩ রান করে আউট হন।

এর আগে চিটাগং ভাইকিংসের ইনিংসে ব্যাট হাতে ডোয়াইন স্মিথ (১০), তামিম ইকবাল (১১), এনামুল হক বিজয় (২৫), জহুরুল ইসলাম (৩), মোহাম্মদ নবী (৫), শোয়েব মালিক (৩০), জাকির হাসান (৯), নাজমুল হোসেন মিলন (১১), তাসকিন আহমেদ (১) ও তাইমাল মিলস ৫ রান করেন।
বল হাতে রংপুর রাইডার্সের সোহাগ গাজী ও রিচার্ড গ্লিসন ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন আরাফাত সানী, শহিদ আফ্রিদি ও রুবেল হোসেন।

প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস হেরে ব্যাট করেছিল চিটাগং। জয় পেয়েছিল। আজও টস হেরে ব্যাট করে। তবে আজ আর জয় পেল না তারা।

Print Friendly, PDF & Email

Check Also

প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

সাহেব-বাজার ডেস্ক : শেষ পর্যন্ত প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া দল। আজ সন্ধ্যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *