Ad Space

তাৎক্ষণিক

রাজশাহীতে ঐক্যবদ্ধ প্রেসক্লাব গঠনে এমপি ও ডিসিকে সাংবাদিকদের স্মারকলিপি

নভেম্বর ৮, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর সব প্রেসক্লাব বিলুপ্ত করে একটিমাত্র প্রেসক্লাব গঠনের লক্ষ্যে রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীনকে স্মারকলিপি দিয়েছেন স্থানীয় সাংবাদিকরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ে তাদের স্মারকলিপি দেয়া হয়।

এ সময় অন্যদের মধ্যে রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিলের চেয়ারম্যান ও স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী, দৈনিক বার্তার সম্পাদক এসএমএ কাদের, প্রবীণ সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান, দৈনিক সানশাইন সম্পাদক তসিকুল ইসলাম বকুল, সিনিয়র সাংবাদিক রেজাউল করিম রাজু, সিটি প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মোমিনুল ইসলাম বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে স্থানীয় পত্রিকার সম্পাদকবৃন্দ ছাড়াও রাজশাহীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার শতাধিক সাংবাদিকের স্বাক্ষর রয়েছে। এতে বলা হয়েছে, বিভিন্ন কারণে রাজশাহীর সাংবাদিকবৃন্দ তিনটি প্রেসক্লাবে বিভক্ত। রাজশাহীর বৃহত্তর স্বার্থে সাংবাদিকদের ঐক্য প্রয়োজন। আর তা একটি প্রেসক্লবের মধ্য দিয়ে হতে পারে।

স্মারকলিপি দেয়ার সময় উপস্থিত সম্পাদক ও সাংবাদিকদের সাথে সংসদ সদস্য ও জেলা প্রশাসক একমত পোষণ করেন। এ সময় তারা এ ব্যাপারে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ এবং সহযোগিতার আশ্বাস দেন।