Ad Space

তাৎক্ষণিক

বাঘায় চালককে অজ্ঞান করে ভ্যান ছিনতাই

নভেম্বর ৮, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় ব্যাটারি চালিত অটোভ্যান চালককে অজ্ঞান করে ভ্যান নিয়ে পালিয়েছে দুস্কৃতিকারিরা। সোমবার দুপুরে আড়ানী বাজার থেকে যাত্রী নিয়ে বাঘা যাওয়ার পথে উপজেলার আমোদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর স্থানীয় লোকজন ভ্যান চালক লেলিন (৩৫) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে বিকালে রামেক হাসপাতালে পাঠানো হয়। লেলিন উপজেলার ঝিনা সরকার পাড়ার আশরাফুল ইসলামের ছেলে।

আমোদপুর গ্রামের বাসিন্দা রুবিনা জানান, সোমবার দুপুর ১২টায় ওই ভ্যান চালককে বাঘা-আড়ানী সড়কের পাশে, তার বাড়ির নিকটবর্তী স্থানে অস্থির অবস্থায় দেখতে পান। এরপর তিনিসহ বাড়ির পাশের লোকজন সেখানে যাওয়ার পর চালক লেলিন তাদের জানায়, দু’জন লোক তার ভ্যানটি নিয়ে বাঘার দিকে পালিয়ে গেছে। অস্বাভাবিক অবস্থায় এ কথা বলার পর সে জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় জেএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল তার এলাকার আবু সাইয়িদ ও আফতারসহ কয়েকজন পরীক্ষার্থী। তারা লেলিনকে দেখে তার এলাকার লোক বলে জানান।

লেলিনের চাচা এরশাদ আলী ও আশরাফুল ইসলাম বলেন, দুপুর একটার পরে এলাকার পরীক্ষার্থীদের মারফত খবর পেয়ে তারা হাসাপতালে যান। তখন জ্ঞান হারানো অবস্থায় চিকিৎসা চলছিল।

বাঘা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ কৈশিক রায় জানান, ভর্তির সময় অজ্ঞান অবস্থায় দেখে আননোন পয়েজিং বলে ধারনা করা হয়েছে। যা পরীক্ষা ছাড়া সঠিক নির্ণয় করা সম্ভব নয়। তবে অবস্থার অবনতি দেখে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, খবর পেয়ে স্বাস্থ্য কেন্দ্রসহ ঘটনাস্থলে গিয়ে ছিলাম। তিনি বলেন, একজন ভ্যান চালক আকষ্মিক ভাবেও অসুস্থ হতে পারে। তবে ভ্যান নিয়ে যাওয়াটা রহস্যজনক। তিনি এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেবেন বলে জানান।