Ad Space

তাৎক্ষণিক

  • আ’লীগকে আবারও ক্ষমতায় আনতে প্রস্তুত নিতে হবে : শাহরিয়ার– বিস্তারিত....
  • রাজশাহীতে বেড়েছে মৌসুমী ভিক্ষুক– বিস্তারিত....
  • চারঘাট-বাঘা সীমান্তে থেমে নেই চোরাকারবারী চক্র– বিস্তারিত....
  • তানোরে গ্রাম পুলিশ ও ৪র্থ শ্রেনীর কর্মচারীদের মধ্যে লুঙ্গি ও শাড়ি বিতরন– বিস্তারিত....
  • চীনে ভূমিধস: নিখোঁজ শতাধিক মানুষ– বিস্তারিত....

রাবির আবাসিক হল থেকে তিন ছাত্রীকে বহিষ্কার

নভেম্বর ৮, ২০১৬

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রহমতুন্নেসা হলে মারামারির অভিযোগে তিন ছাত্রীকে বহিষ্কার করেছে হল প্রশাসন। মঙ্গলবার হল প্রশাসনের মিটিংয়ে তাদেরকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মিলি জেসমিন।

বহিষ্কৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী লাকী, ৩য় বর্ষের শিক্ষার্থী সাথী এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইতি। মঙ্গলবার বিকেলে তাদেরকে হল থেকে বের করে দেয়া হয়।

হলের কয়েকজন আবাসিক শিক্ষার্থী জানান, রোববার রাতে হলের সিট নিয়ে লাকী এবং সাথীর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় লাকী হঠাৎ সাথীকে চড় দিলে সাথীও লাকীকে লাথি দেন। এরপর দুজনের মধ্যে হাতাহাতি হয়। পরে হলের শিক্ষার্থীরা তাদেরকে ছাড়িয়ে দেন। পরদিন সোমবার হলের গেস্ট রুমে আটকে রেখে সাথীকে মারধর করেন লাকীর বান্ধবী ইতি। পরে বিষয়টি হল প্রাধ্যক্ষকে জানানো হয়।

এ বিষয়ে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মিলি জেসমিন বলেন, ‘নিজেদের মধ্যকার দ্বন্দ্বের কারণে তারা মারামারি করেছে। মারামারির বিষয়টি শোনার পর হল প্রশাসনের সঙ্গে মিটিং করে তাদেরকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।’