Ad Space

তাৎক্ষণিক

  • কোয়ালিফায়ারে রাজশাহী, বিদায় তামিমদের– বিস্তারিত....
  • নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রী ও সাংবাদিক নান্টুর মায়ের ইন্তেকাল– বিস্তারিত....
  • রাজশাহীতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবাষির্কী পালিত– বিস্তারিত....
  • রাজশাহীর সংবাদপত্রগুলোতে নিয়োগপত্রের দাবিতে আরইউজে’র স্মারকলিপি– বিস্তারিত....
  • নছিমনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত– বিস্তারিত....

মেসি, সুয়ারেজের গোলে বার্সার জয়

নভেম্বর ৭, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : নেইমারের বিপজ্জনক উপস্থিতি, লিওনেল মেসির জাদুকরী ফুটবল আর লুইস সুয়ারেজের নিখুঁত ফিনিশিংয়ে সেভিয়ার মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে বার্সেলোনা। রবিবার রাতের ম্যাচে শুরুতে পিছিয়ে পড়া বার্সেলোনার ২-১ ব্যবধানের জয়ে গোল দুটি করেন মেসি ও সুয়ারেজ। গোল না পেলেও ম্যাচ জুড়ে দারুণ খেলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

লা লিগার চ্যাম্পিয়নরা ভিতোলোকে বাধা দিতে ব্যর্থ হওয়া প্রথমে পিছিয়ে যায়। বার্সেলোনা তখনও নিজেদের গুছিয়ে নিতে পারেনি। আক্রমণাত্মক ফুটবল উপহার দেওয়া সেভিয়া গোলের আরও কয়েকটি সুযোগ তৈরি করে।

ম্যাচের ৩৭তম মিনিটে মেসির শট পরীক্ষা নিতে পারেনি সেভিয়ার গোলরক্ষকের। তবে ৬ মিনিট পর আর আর্জেন্টাইন অধিনায়ককে ফেরাতে পারেননি তিনি। নেইমারের দারুণ পাস ছুটে এসে নিখুঁত লক্ষ্যভেদে জালে পাঠান মেসি। সেভিয়ার বিপক্ষে সব ধরনের প্রতিযোগিতায় এটি তার ২৭তম গোল।

প্রথমার্ধের অনুজ্জ্বল বার্সেলোনা স্বরূপে ফিরে দ্বিতীয়ার্ধে। একের পর এক সুযোগ তৈরি করা অতিথিরা এগিয়ে যায় ৬১তম মিনিটে। বল পেয়ে দ্রুত গতিতে খানিকটা এগিয়ে যান মেসি। সেভিয়ার খেলোয়াড়রা তাকে ঘিরে ধরলে বল বাড়ান অরিক্ষত সুয়ারেজকে। ঠাণ্ডা মাথায় গোলরক্ষকের দুই পায়ের ফাঁক দিয়ে বল জালে পাঠান উরুগুয়ের স্ট্রাইকার।

এই জয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমিয়েছে বার্সেলোনা। ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষেই রিয়াল। সেভিয়াকে (২১) হারিয়ে ২৫ পয়েন্ট নিয়ে তাদের পেছনেই আছে বার্সেলোনা।