ডিসেম্বর ১২, ২০১৭ ১০:১৩ অপরাহ্ণ

Home / slide / রাজশাহীতে দুটি ব্যাটারীর দোকানে দুর্ধর্ষ চুরি

রাজশাহীতে দুটি ব্যাটারীর দোকানে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে দুটি ব্যাটারীর দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার রাতে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) ভবনের সামনে ‘ইব্রাহীম মটরস’ ও ‘নিউ আলিম ব্যাটারী’ নামে দুটি দোকানে এই চুরির ঘটনা ঘটে।

চোরেরা দোকান দুটি থেকে প্রায় ৩৭ লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে দাবি করেছেন মালিকেরা। এ ঘটনায় সোমবার সকালে নগরীর বোয়ালিয়া থানায় দুটি লিখিত অভিযোগ হয়েছে।

ইব্রাহীম মটরসের মালিক ইব্রাহীম মিয়া জানান, রোববার রাত ১০টার দিকে তিনি দোকান বন্ধ করে বাসায় যান। সকালে দোকানে গিয়ে দেখেন, দোকানের সাটার লাগানো কিন্তু তালা নেই। এ সময় দোকানে ঢুকে দেখেন,  ১৫০টি মটরের টায়ার, অটোরিকশার বেশ কিছু ব্যাটারী, ট্রাক ও বাসের কিছু ব্যাটারী ও সেল কোম্পানীর ৬০টি মবিল চুরি হয়েছে। এছাড়া ল্যাপটাপ, কম্পিউটারসহ নগদ ২ লাখ ৮০ হাজার টাকাও চুরি হয়েছে। সব মিলিয়ে তার ক্ষতির পরিমাণ প্রায় ২২ লাখ টাকা।

নিউ আলিম ব্যাটারী দোকানের মালিক আল-আমিন হোসেন জানান, তার ৪১০টি ব্যাটারী, ২৫ কার্টুন মবিল ও নগদ ১ লাখ ৮০ হাজার টাকা চুরি হয়েছে। সব মিলিয়ে ১৫ লাখ টাকার মালামাল খোয়া গেছে তার।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান বলেন, থানায় দুটি লিখিত অভিযোগ হয়েছে। পুলিশ প্রাথমিক তদন্ত করছে। এ বিষয়ে মামলা হবে।

Print Friendly, PDF & Email

Check Also

কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, পরিদর্শক প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী থানার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *