Ad Space

তাৎক্ষণিক

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করলেন মন্নুজান সুফিয়ান

নভেম্বর ৬, ২০১৬

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সদস্য খুলনা-৩ আসনের সাংসদ চাঁপাইনবাবগঞ্জের পূত্রবধূ বেগম মন্নুজান সুফিয়ান চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন। তিন দিনের সরকারি সফর শেষে রোববার তিনি ঢাকার উদ্যোশে রওনা হন।

তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসের নিজস্ব বাসভবনে এসে পৌঁছান। পরে গোমস্তাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আবদুল খালেকের কবর জিয়ারত করেন। পরে রহনপুর পৌর ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের যৌথে উদ্যোগে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পরদিন শুক্রবার তিনি পাবর্তীপুর আড্ডা গ্রামে শ্বশুড় বাড়িতে অবস্থান শেষে রাধানগর ও পাবর্তীপুর ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভায় যোগ দেন। দুপুরে সোনামসজিদ পরিদর্শণ শেষে বিশ্বাসপাড়ার এতিমখানার এতিমদের নিয়ে মধ্যাহ্ন ভোজ সম্পন্ন শেষে শিবগঞ্জ পৌর এলাকার মাষ্টারপাড়ার নজরুল ইসলাম মাষ্টারের (বড় মেয়ের বাসায়) অবস্থান করেন।

পরদিন শনিবার সকালে আদিনা ফজলুল হক সরকারি কলেজের প্রতিষ্ঠাতা মরহুম ইদ্রিশ আহম্মেদ মিয়ার কবর জিয়ারত শেষে অত্র কলেজের শিক্ষকদের নিয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। বিকেলে দাদনচক ফজলুল হক সরকারি পিটিআই পরিদর্শণ শেষে দাদনচক দেল আফরোজ ইদ্রিশী বালিকা উচ্চ বিদ্যালয় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

অনুষ্ঠান শেষে রাত ৯টায় সাবেক পার্লামেন্টারী মরহুম ইদ্রিশ আহম্মেদ মিয়ার স্মৃতিবিজরিত বাসভবনে অবস্থান শেষে চাঁপাইনবাবগঞ্জ থেকে রোববার ভোরে ঢাকার উদ্যোশে রওনা হন। এসময় তার সফরসঙ্গী হিসেবে ২৪ জনের একটি প্রতিনিধিদল অংশ নেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্বে) ও সহকারী কমিশনার (ভূমি) কল্যাণ চৌধুরী, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।