Ad Space

তাৎক্ষণিক

মোহনপুরে জাতীয় সমবায় দিবস পালিত

নভেম্বর ৫, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : “সমবায়ের দর্শণ টেকসই উন্নয়ন”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৪৫ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে  রাজশাহী মোহনপুর উপজেলা প্রশাসন ও সমবায় দফতর এবং সমবায়ীদের আয়োজনে পালিত হয়েছে।

শনিবার বেলা ১১ টার মোহনপুর উপজেলা পরিষদ চত্ত্বর হতে বর্নাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আালমগীর কবির। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মাহবুবুল আলম। প্রধান অতিথি ছিলেন রাজশাহী ৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্ন ছিল বাঙ্গালী জাতিকে সুখী ও সমৃদ্ধ দেশ গড়তে আর মহান নেতার এই স্বপ্ন বাস্তবায়ন করতে তাঁরই সুযোগ্য মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়েতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ,সমবায়ের মাধমে কৃষি জমি ও যন্ত্রের মালিকানা অর্জন করবে। সমবায়কে বহুমুখী হিসেবে গড়ে তুলতে হলে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুস সামাদ,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার ফজলুল হক, ইউপি চেয়ারম্যান আল-মোমিন শাহ্ গাবরু, খলিলুর রহমান, জাহানাবাদ  ইউপি  আওয়ামী লীগের সভাপতি হযরত আলী, অধ্যাপক আবদুল মান্নান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল মাষ্টার প্রমূখ।