অক্টোবর ১৮, ২০১৭ ৬:০৮ পূর্বাহ্ণ

Home / slide / বিপিএল স্থগিত, শুরু মঙ্গলবার

বিপিএল স্থগিত, শুরু মঙ্গলবার

সাহেব-বাজার ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর নিয়ে উৎসব বিরাজ করছিল মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে। তবে শুক্রবার উদ্বোধনী দিনের দুটি ম্যাচই বৃষ্টিতে ভেসে গেলে হতাশ হয়েই মাঠে ফিরতে হয় দর্শকদের। শনিবার দ্বিতীয় দিনের প্রথম ম্যাচও বৃষ্টি ও বৈরী আবহাওয়ার কারণে পরিত্যক্ত ঘোষণা হয়। সন্ধ্যায় ম্যাচ নিয়েও তৈরি হয় অনিশ্চয়তা। এমন অবস্থায় বিপিএলের সূচিতে ‘হাস্যকর’ পরিবর্তন এনেছে আয়োজক কমিটি। টুর্নামেন্টের প্রথম তিন দিনের খেলার সূচিতে নতুন করে ঠিক করেছেন তারা।

বিপিএলের আয়োজক কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, শুক্র, শনি ও রোববারের ম্যাচগুলো পরে অনুষ্ঠিত হবে। ৭ তারিখ সূচিতে এমনিতেই কোনো ম্যাচ ছিল না। ফলে ৮ তারিখ থেকে টুর্নামেন্টের খেলা শুরু করার নতুন ঘোষণা দিয়েছে আয়োজক কমিটি।

শুক্র, শনি ও রোববারের খেলার জন্য নতুন সূচি ঘোষণা করবে বিপিএলের গভর্নিং কমিটি। তবে আগামী মঙ্গলবার থেকে শিডিউল অনুযায়ীই খেলা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস ও বরিশাল বুলস মুখোমুখি হবে। সন্ধ্যায় চিটাগং ভাইকিংস লড়বে কুমিল্লা ভিক্টোরিযান্সের বিপক্ষে।

শুক্রবার বিপিএলের উদ্বোধনী ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে মাঠে নামার কথা ছিল বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। কিন্তু ভোর থেকেই মিরপুরের আকাশে থেমে থেমে গুড়ি-গুড়ি বৃষ্টি হওয়ায় বিকেল পাঁচটায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। অন্যদিকে একই কারণে রাত ৯টা ২৫ মিনিটে খুলনা-রংপুরের ম্যাচটিও মাঠে গড়ায়নি।

শনিবার বিপিএলের দ্বিতীয় দিনও দাপট দেখিয়েছে বৃষ্টি। দুপুর দুইটায় মুশফিকুর রহিমের বরিশাল বুলস ও তামিম ইকবালের চিটাগং ভাইকিংস মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু বিকেল চারটার পরও মিরপুরের আকাশে বৃষ্টি থাকায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা।

মজার ব্যাপার হলো- সেই পরিত্যক্ত ম্যাচগুলোই ফের আয়োজন করতে চাইছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ব্যাপারটা হাস্যকর তো বটেই। কেননা, টুর্নামেন্ট শুরুর আগে বাই-লজে এমন কোনো নির্দেশনা ছিল না।

Print Friendly, PDF & Email

Check Also

রাউধা হত্যা মামলার চূড়ান্ত প্রতিবেদনেও আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক সাময়িকী ‘ভোগ’র মডেল রাউধা আতিফ রাজশাহীতে আত্মহত্যাই করেছিলেন। তার মৃত্যুর ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *