আগস্ট ২০, ২০১৭ ১১:৫৫ পূর্বাহ্ণ
Home / slide / দুর্গাপুরে নারী কাউন্সিলরকে হুমকির অভিযোগ

দুর্গাপুরে নারী কাউন্সিলরকে হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : দুর্গাপুরে সরকারি রাস্তার গাছ কাটায় বাধা প্রদান করায় সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর রুবিনা বেগমকে অকথ্য ভাষায় গাল-মন্দ ও হুমকি দিয়েছে বলে বর্তমান কাউন্সিলর শামসুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুর ২টার দিকে দুর্গাপুর সদর দেবীপুর গ্রামে এঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে সাবেক নারী কাউন্সিলর শনিবার সন্ধ্যায় ওই ঘটনা দুর্গাপুর থানায় বর্তমান কাউন্সিলের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১সপ্তাহ পূর্বে দুর্গাপুর পৌরসদর দেবীপুর বাজারে রাস্তার পাশে একটি সরকারি আনুমানিক ৬০ হাজার টাকা মূল্যের শিশু গাছ কেটে তা বিক্রি করে আত্মসাত করেন ওই ওয়ার্ডের কাউন্সিলর শামসুল। পরে ওই ঘটনায় সাবেক নারী কাউন্সিলর রুবিনা রাস্তার সরকারি শিশু কাটায় তিনি দুর্গাপুর উপজেলা বিএমডিএ ও জেলা বিএমডিএ কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ করেন। সরকারি ওই গাছ কাটার ঘটনায় বর্তমানে তদর্ন্ত চলছে।

এসবের জের ধরে শনিবার সাবেক কাউন্সিলর রুবিনা দুপুর ২টার দিকে দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামনে দিয়ে যাওয়ার সময় বর্তমান কাউন্সিলর শামসুল সরকারি রাস্তার গাছ কাটায় বাধা দেওয়ায় তাকে অকথ্য ভাষায় গাল-মন্দ করে এবং তাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রয়োগ করে।

এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে নারী কাউন্সিলর ওই ঘটনায় থানায়  একটি অভিযোগ করেন। দুর্গাপুর পৌরসভার দেবীপুর ওয়ার্ডেও বর্তমান কাউন্সিলর শামসুল ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আলম জানান, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদর্ন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

Print Friendly, PDF & Email

Check Also

আ.লীগ নেতার হাতে খামার কর্মকর্তা লাঞ্ছিত

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাটে অবস্থিত আঞ্চলিক দুগ্ধ ও গবাদি উন্নয়ন খামারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *