Ad Space

তাৎক্ষণিক

বৃষ্টিতে পণ্ড বিপিএলের উদ্বোধনী ম্যাচ

নভেম্বর ৪, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের পর্দা উঠেছে শুক্রবার। কিন্তু বৃহস্পতিবার থেকেই শঙ্কা ছিল প্রথম দিনের খেলা মাঠে গড়ানো নিয়ে। দিনের প্রথম ম্যাচটি সেই শঙ্কাকেই বাস্তবরূপ দিয়েছে। নিম্নচাপের কারণে সৃষ্ট বৃষ্টিতে পণ্ড হয়ে গেছে বিপিএলের উদ্বোধনী ম্যাচটি।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টুয়েন্টি টুর্নামেন্ট বিপিএলের উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে নামার কথা ছিল বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। কিন্তু শুক্রবার ভোর থেকেই মিরপুরের আকাশে থেমে থেমে গুড়ি-গুড়ি বৃষ্টি হওয়ায় ম্যাচ শুরুর জন্য অপেক্ষা করতে হয়েছে। বিকাল ৫টা পর্যন্ত অপেক্ষার পর আর আশার আলো জাগেনি। ম্যাচ অফিসিয়ালরা অবস্থার উন্নতি না দেখে শেষ পর্যন্ত খেলা পরিত্যক্ত ঘোষণা করে দেন।

এর আগে ক্রিকেট-যজ্ঞ শুরুর ম্যাচে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে কেবল টসটাই হতে পেরেছে। যাতে জিতে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত জানিয়েছিলেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। ম্যাচটি দুপুর আড়াইটায় শুরু হওয়ার কথা ছিল। কিন্তু আড়াই ঘণ্টা অপেক্ষার পর শূন্যতার সমাপ্তিই ঘটল।