Ad Space

তাৎক্ষণিক

প্রতিপক্ষের হামলায় কেটে পড়লো যুবকের হাতের কব্জি

নভেম্বর ৪, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : সাভারের আমিনবাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আকাশ (২৮) নামে এক যুবকের হাতের কব্জি ও আঙ্গুল কেটে নিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনাকে কেন্দ্র দুই গ্রুপের সংঘর্ষে দোকান ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে আমিনবাজারের ডুবরা বশুদা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ডবুরা বশুদা এলাকার চার শতাংশ জমি নিয়ে আকাশের সঙ্গে একই এলাকার হাফিজুলদের বিরোধ চলছে। বৃহস্পতিবার বিকেলে আকাশ ওই জমিতে মাটি ভরাট করতে গেলে হাফিজুল ও তার ভাই সাকু দলবল নিয়ে সেখানে গিয়ে আকাশকে তুলে নিয়ে যান। তারা আকাশকে নিজেদের বাড়ি নিয়ে গিয়ে চাপাতি দিয়ে ডান হাতের কব্জি ও বাম হাতের আঙ্গুল কেটে নেন।

পরে স্থানীয়রা আকাশকে উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল (পঙ্গু হাসপাতাল) ভর্তি করেন। এদিকে, ঘটনার জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এসময় কয়েকটি দোকানে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর পর সন্ত্রাসীরা বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে। তাদের ধরতে অভিযান চলছে। এছাড়া ফের সংঘর্ষ এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।