Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

জেলহত্যা দিবসে বাদশার শ্রদ্ধাঞ্জলি

নভেম্বর ৩, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : ইতিহাসের কলঙ্কময় জেলহত্যা দিবসে শহীদ কামরুজ্জামানের মাজারে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পমাল্য অর্পণ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

শ্রদ্ধাঞ্জলি শেষে সাংসদ বাদশা বলেন, কারাগারা বন্দি মানুষকে কারাগারের মধ্যে হত্যা করা হয় সে নজির পৃথিবীতে খুঁজে পাওয়া যাবে না। বাংলাদেশে এই ঘটনা কলঙ্কময়।এই ঘটনার পিছনে স্বাধীনতার বিরোধীদের যে হাত আছে। আজ বিএনপি স্বাধীনতা বিরোধীদের হাত ধরে রাষ্ট্র ক্ষমতায় আসতে চাই। স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় আসলে জেলহত্যা হবে, ১৫ আগষ্টের মতো পরিবারসহ হত্যা করা হবে, ২১ আগষ্টের মতো দেশব্যাপি বোমা হামলা হবে। জঙ্গিবাদেও উত্থান হবে। জাতীয় চারনেতাকে আজ শ্রদ্ধার সাথে মুক্তিযুদ্ধের চেতনায় স্বরণ করছি।

এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর ও রাজশাহী ১৪ দল ।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলি লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, আওয়ামীলীগের নগর সহ-সভাপতি মাহফুজুর রহমান লোটন, সাবেক সংসদ সদস্য জিন্নাতুন নেসা তালুকদার, স্বাচিপ নেতা ড. তবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলি সরকার, ওয়ার্কার্স পার্টি নগর সদস্য আবদুল মতিন, সিরাজুর রহমান খান প্রমুখ।