ডিসেম্বর ১৬, ২০১৭ ৩:২২ পূর্বাহ্ণ

Home / বিনোদন / বিশাল ক্যানভাসের ছবি ‘পদ্মাবতী’র শুটিং শুরু

বিশাল ক্যানভাসের ছবি ‘পদ্মাবতী’র শুটিং শুরু

সাহেব-বাজার ডেস্ক : সঞ্জয়লীলা বানসালির বিশাল ক্যানভাসের ছবি ‘পদ্মাবতী’র চিত্রায়ন শুরু হয়েছে ভারতের ফিল্ম সিটিতে। বানসালি প্রোডাকশন্সের সিইও শোভা সান্ত মঙ্গলবার (১ নভেম্বর) টুইটারে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন। তিনি লিখেছেন, ‘স্মরণীয় মুহূর্ত। সবাইকে শুভকামনার জন্য ধন্যবাদ।’

‘পদ্মাবতী’র দৃশ্যধারণ চলাকালীন ক্ল্যাপবোর্ডের একটি স্থিরচিত্র অনলাইনে ছড়িয়ে পড়েছে। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মাণাধীন ছবিটিতে ছিত্তোরের সুন্দরী ও বুদ্ধিমতী রানী পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।

পদ্মাবতীর স্বামী রাজা রতন সিংয়ের ভূমিকায় থাকছেন শহিদ কাপুর। রণবীর সিংকে দেখা যাবে মধ্যযুগীয় দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজি হিসেবে। তিনি পদ্মাবতীর প্রেমে পাগল ছিলেন। তাই তাকে নিজের করে নিতে ছিত্তোরে আক্রমণ চালান। কিন্তু পদ্মাবতী কীভাবে তার কাছ থেকে নিজের সম্মান রক্ষা করেছিলো সেটাই দেখা যাবে ছবিটিতে।

রণবীর ও দীপিকা এর আগে সঞ্জয়লীলার পরিচালনায় ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ ও ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে অভিনয় করেন। তবে শহিদ এবারই প্রথম বানসালি শিবিরে যুক্ত হলেন। এ ছাড়া আলাউদ্দিন খিলজির স্ত্রীর কমলা দেবির ভূমিকায় আছেন অদিতি রাও হায়দারি।

চিত্রায়ন শুরুর আগে নানান গুঞ্জন ছড়িয়েছিলো। তুলনামূলকভাবে নতুন কিংবা টিভির কোনো অভিনেতাকে পর্দায় স্বামীর চরিত্রে দীপিকা মেনে নেবেন না বলে গুজব ওঠে। এরপর শহিদ ও রণবীরের ঠান্ডা যুদ্ধের কথা শোনা গেছে।

এ ছাড়া বাজেট সমস্যা তো ছিলোই। ইরোস ইন্টারন্যাশনাল একা এতো লগ্নি করতে চায়নি। ভায়াকম এইটিন মোশন পিকচার্স যুক্ত হওয়ায় সমাধান এসেছে। ‘পদ্মাবতী’র বাজেট ১৭০ কোটি রুপি। এর চিত্রগ্রহণ করছেন সুদীপ চ্যাটার্জি। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ১৭ নভেম্বর।

Print Friendly, PDF & Email

Check Also

হুমকির মুখে সানি লিওন

সাহেব-বাজার ডেস্ক : কর্নাটক সেনাদের হুমকির মুখে সানি লিওন। নতুন বছরকে স্বাগত জানাতে ভারতের কর্নাটকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *