সেপ্টেম্বর ২৪, ২০১৭ ৭:১৯ পূর্বাহ্ণ

Home / slide / জেলহত্যা দিবসে বাদশার শ্রদ্ধাঞ্জলি
Exif_JPEG_420

জেলহত্যা দিবসে বাদশার শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক : ইতিহাসের কলঙ্কময় জেলহত্যা দিবসে শহীদ কামরুজ্জামানের মাজারে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পমাল্য অর্পণ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

শ্রদ্ধাঞ্জলি শেষে সাংসদ বাদশা বলেন, কারাগারা বন্দি মানুষকে কারাগারের মধ্যে হত্যা করা হয় সে নজির পৃথিবীতে খুঁজে পাওয়া যাবে না। বাংলাদেশে এই ঘটনা কলঙ্কময়।এই ঘটনার পিছনে স্বাধীনতার বিরোধীদের যে হাত আছে। আজ বিএনপি স্বাধীনতা বিরোধীদের হাত ধরে রাষ্ট্র ক্ষমতায় আসতে চাই। স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় আসলে জেলহত্যা হবে, ১৫ আগষ্টের মতো পরিবারসহ হত্যা করা হবে, ২১ আগষ্টের মতো দেশব্যাপি বোমা হামলা হবে। জঙ্গিবাদেও উত্থান হবে। জাতীয় চারনেতাকে আজ শ্রদ্ধার সাথে মুক্তিযুদ্ধের চেতনায় স্বরণ করছি।

এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর ও রাজশাহী ১৪ দল ।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলি লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, আওয়ামীলীগের নগর সহ-সভাপতি মাহফুজুর রহমান লোটন, সাবেক সংসদ সদস্য জিন্নাতুন নেসা তালুকদার, স্বাচিপ নেতা ড. তবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলি সরকার, ওয়ার্কার্স পার্টি নগর সদস্য আবদুল মতিন, সিরাজুর রহমান খান প্রমুখ।

Print Friendly, PDF & Email

Check Also

মহাসমাবেশকে সফল করতে কেশরহাটে পৌর এ্যাসোসিয়েশনের প্রস্তুতি সভা

মোহনপুর প্রতিনিধি : আগামি ৭ অক্টোবর মহাসমাবেশকে সফল করার লক্ষে রাজশাহী জেলা পৌর কর্মকর্তা-কর্মচারি এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *