Ad Space

তাৎক্ষণিক

  • কোয়ালিফায়ারে রাজশাহী, বিদায় তামিমদের– বিস্তারিত....
  • নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রী ও সাংবাদিক নান্টুর মায়ের ইন্তেকাল– বিস্তারিত....
  • রাজশাহীতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবাষির্কী পালিত– বিস্তারিত....
  • রাজশাহীর সংবাদপত্রগুলোতে নিয়োগপত্রের দাবিতে আরইউজে’র স্মারকলিপি– বিস্তারিত....
  • নছিমনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত– বিস্তারিত....

বাঘায় নিহত দম্পতি পরিবারকে অনুদান দিলেন নির্বাহী কর্মকর্তা

নভেম্বর ২, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় বিদ্যুতপৃষ্ট হয়ে নিহত দম্পতির পরিবারকে ২০ হাজার টাকা অনুদান দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম। বুধবার সকালে নিহত আবুল কালামের দুই সন্তান সাহাবুল ইসলাম ও মাহাবুরের হাতে এ অর্থ প্রদান করেন তিনি। একই সাথে তার দুই মেয়ের জন্য একটি শেলাই মেশিন দেয়ারও ঘোষণা দেন নির্বাহী কর্মকর্তা।

সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত অর্থ প্রদানের সময় উপস্থিত ছিলেন বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ, ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান মিটু, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

রোববার রাতে বাঘা পৌর এলাকার মশিদপুর গ্রামে বৈদ্যুতিক তারের পাতানো ফাঁদে আবুল কালাম ও আরিফা বেগম নামে দুই স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়। আর তাদের বাঁচাতে গিয়ে গুরুত্বর আহত হয় মেয়ে- রুমা ও মৌসুমি। এদের মধ্যে মৌসুমি বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম বলেন, মৃত আবুল কালাম ও তার স্ত্রী আরিফা বেগমকে আর কখনোই ফিরে পওয়া যাবে না। তবে তার পরিবারকে বাঁচিয়ে রাখার দায়িত্ব সকলের। সে দিক থেকে চিন্তা করে ক্ষতিগ্রস্থ পরিবারকে তিনি নগদ বিশ হাজার টাকা প্রদান সহ দুই মেয়ের জন্য শেলাই মেশিন দেয়ার সিন্ধান্ত নেন।