Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

অস্ত্র-বোমাসহ পাঁচ জঙ্গি গ্রেফতার

নভেম্বর ২, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : বিপুল পরিমাণ অস্ত্র-বোমা, জিহাদি বই ও পতাকাসহ পাঁচ জঙ্গি সদস্যকে গ্রেফতার করেছে গাজীপুর পুলিশ। গাজীপুর সিটি করপোরেশনের কুচপাড়া এলাকা থেকে মঙ্গলবার রাতে দেশীয় অস্ত্র, ককটেল, জিহাদি বই ও পতাকাসহ পাঁচ জঙ্গিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদরের কাউসিল পাড়া এলাকার আব্দুল কাসেমের ছেলে প্রকৌশলী মো. তানভীরুল হক সজল (২৩), কিশোরগঞ্জের বাজিতপুর থানার সাতুটা এলাকার সিরাজ মিয়ার ছেলে মো. হারুন মিয়া (৩৭), একই এলাকার মো. জঙ্গু মিয়ার ছেলে মো. হোসেন (২৯), রমজান আলীর ছেলে দ্বীন ইসলাম (৩৫) এবং আব্দুল হেকিমের ছেলে মো. আব্দুল হান্নান (৩৫)।

বুধবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

ব্রিফিংকালে মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, গাজীপুর সিটির জয়দেবপুর থানাধীন বনগ্রাম কুচপাড়া শালবনে ১০-১৫ জন সন্ত্রাসী ও জঙ্গি সদস্য ত্রাস সৃষ্টি ও নাশকতামূলক কর্মকাণ্ড করার জন্য সভা করছে এমন খবর পেয়ে মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে গাজীপুর জেলা পুলিশের স্পেশাল টাস্ক গ্রুপের সদস্যরা সেখানে অভিযান চালায়। পরে ওই জঙ্গিদের গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে ৬টি ককটেল, ৫টি পেট্রলবোমা, একটি চাপাতি, দুইটি ছোরা, বেশ কিছু জেহাদি বই ও দুইটি পতাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারদের মধ্যে তানভীরুল হক একজন ইলেক্ট্রনিক প্রকৌশলী।