ডিসেম্বর ১১, ২০১৭ ৯:০৭ অপরাহ্ণ

Home / slide / বাঘায় নিহত দম্পতি পরিবারকে অনুদান দিলেন নির্বাহী কর্মকর্তা

বাঘায় নিহত দম্পতি পরিবারকে অনুদান দিলেন নির্বাহী কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় বিদ্যুতপৃষ্ট হয়ে নিহত দম্পতির পরিবারকে ২০ হাজার টাকা অনুদান দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম। বুধবার সকালে নিহত আবুল কালামের দুই সন্তান সাহাবুল ইসলাম ও মাহাবুরের হাতে এ অর্থ প্রদান করেন তিনি। একই সাথে তার দুই মেয়ের জন্য একটি শেলাই মেশিন দেয়ারও ঘোষণা দেন নির্বাহী কর্মকর্তা।

সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত অর্থ প্রদানের সময় উপস্থিত ছিলেন বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ, ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান মিটু, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

রোববার রাতে বাঘা পৌর এলাকার মশিদপুর গ্রামে বৈদ্যুতিক তারের পাতানো ফাঁদে আবুল কালাম ও আরিফা বেগম নামে দুই স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়। আর তাদের বাঁচাতে গিয়ে গুরুত্বর আহত হয় মেয়ে- রুমা ও মৌসুমি। এদের মধ্যে মৌসুমি বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম বলেন, মৃত আবুল কালাম ও তার স্ত্রী আরিফা বেগমকে আর কখনোই ফিরে পওয়া যাবে না। তবে তার পরিবারকে বাঁচিয়ে রাখার দায়িত্ব সকলের। সে দিক থেকে চিন্তা করে ক্ষতিগ্রস্থ পরিবারকে তিনি নগদ বিশ হাজার টাকা প্রদান সহ দুই মেয়ের জন্য শেলাই মেশিন দেয়ার সিন্ধান্ত নেন।

Print Friendly, PDF & Email

Check Also

সমাজ পরিবর্তনের সংগ্রাম এখনো শেষ হয়নি: বাদশা

তানোর প্রতিনিধি : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *