আগস্ট ২০, ২০১৭ ৭:২৯ অপরাহ্ণ
Home / slide / অস্ত্র-বোমাসহ পাঁচ জঙ্গি গ্রেফতার

অস্ত্র-বোমাসহ পাঁচ জঙ্গি গ্রেফতার

সাহেব-বাজার ডেস্ক : বিপুল পরিমাণ অস্ত্র-বোমা, জিহাদি বই ও পতাকাসহ পাঁচ জঙ্গি সদস্যকে গ্রেফতার করেছে গাজীপুর পুলিশ। গাজীপুর সিটি করপোরেশনের কুচপাড়া এলাকা থেকে মঙ্গলবার রাতে দেশীয় অস্ত্র, ককটেল, জিহাদি বই ও পতাকাসহ পাঁচ জঙ্গিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদরের কাউসিল পাড়া এলাকার আব্দুল কাসেমের ছেলে প্রকৌশলী মো. তানভীরুল হক সজল (২৩), কিশোরগঞ্জের বাজিতপুর থানার সাতুটা এলাকার সিরাজ মিয়ার ছেলে মো. হারুন মিয়া (৩৭), একই এলাকার মো. জঙ্গু মিয়ার ছেলে মো. হোসেন (২৯), রমজান আলীর ছেলে দ্বীন ইসলাম (৩৫) এবং আব্দুল হেকিমের ছেলে মো. আব্দুল হান্নান (৩৫)।

বুধবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

ব্রিফিংকালে মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, গাজীপুর সিটির জয়দেবপুর থানাধীন বনগ্রাম কুচপাড়া শালবনে ১০-১৫ জন সন্ত্রাসী ও জঙ্গি সদস্য ত্রাস সৃষ্টি ও নাশকতামূলক কর্মকাণ্ড করার জন্য সভা করছে এমন খবর পেয়ে মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে গাজীপুর জেলা পুলিশের স্পেশাল টাস্ক গ্রুপের সদস্যরা সেখানে অভিযান চালায়। পরে ওই জঙ্গিদের গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে ৬টি ককটেল, ৫টি পেট্রলবোমা, একটি চাপাতি, দুইটি ছোরা, বেশ কিছু জেহাদি বই ও দুইটি পতাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারদের মধ্যে তানভীরুল হক একজন ইলেক্ট্রনিক প্রকৌশলী।

Print Friendly, PDF & Email

Check Also

ভারতের উত্তর প্রদেশে ট্রেন লাইনচ্যুত, নিহত ২৩

সাহেব-বাজার ডেস্ক : ভারতের উত্তর প্রদেশে ট্রেন লাইনচ্যুত হয়ে অন্তত ২৩ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *