Ad Space

তাৎক্ষণিক

দুর্গাপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটের কারাদণ্ড

নভেম্বর ১, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : দুর্গাপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় অমিত কুমার কবিরাজ (২৫) নামের এক বখাটে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তিনি দুর্গাপুর সদর হিন্দুপাড়ার অজিত কবিরাজের পুত্র। মঙ্গলবার বিকেলে তার নিজস্ব কোচিং সেন্টার থেকে আটকের পর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়।

সূত্রে জানা গেছে, দুর্গাপুর সদরে একটি বাসা ভাড়া নিয়ে কোচিংয়ের নামে অমিত কুমার দীর্ঘ দিন থেকে স্কুল ছাত্রীদের উত্যক্ত করে আসছিলো। গত কয়েক দিন থেকে তিনি কোচিংয়ের এক ছাত্রীকে মোবাইল ফোনের মাধ্যামে সময়ে অসময়ে উত্যক্ত ও প্রেম নিবেদন শুরু করেন। পরে ভিকটিমের বাবা তার মেয়েকে উত্যক্তের অভিযোগে এনে বখাটে অমিতের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ দেন। সেই প্রেক্ষিতে মঙ্গলবার দুর্গাপুর সদর একটি ভাড়া বাসায় কোচিং চলাকালীণ সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুন্নাহার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে কোচিংয়ের মালিক বখাটে অমিত কুমারকে আটক করে।

পরে উভয় পক্ষ বসে স্কুল ছাত্রীদের উত্যক্ত করায় বখাটে অমিত কুমার দোষী সাব্যস্ত হলে তাকে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুন্নাহার।