নভেম্বর ২২, ২০১৭ ৩:১৯ অপরাহ্ণ

Home / slide / যুগান্তরের প্রকাশক, সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে সমন

যুগান্তরের প্রকাশক, সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে সমন

নিজস্ব প্রতিবেদক : দৈনিক যুগান্তের প্রকাশক, সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে রাজশাহীর আদালতে মানহানির মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী মুখ্য মহানগর হাকিম আদালত-২ এ উপস্থিত হয়ে মামলাটি দায়ের করেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু বলে জানান তার আইনজীবী নাজমুল সাদাত।

মামলায় আসামীরা হলেন, দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, রাজশাহী ব্যুরো রিপোর্টার জিয়াউল গনি সেলিম ও প্রকাশক সালমা ইসলাম।

আইনজীবী নাজমুল সাদাত জানান, আদালতের বিচারক মো. জুলফিকুরুল্লাহ মামলাটি আমলে নিয়ে আসামীদের বিরুদ্ধে সমন জারি করেছেন। একই সঙ্গে আগামী ২৯ জানুয়ারি তাদের আদালতে উপস্থিত হওয়ার নির্দেশ দেন বলে জানান তিনি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ৯ সেপ্টেম্বর দৈনিক যুগান্তরে ‘ভারতীয় গরু নিয়ে রাজশাহীর পথে পথে চাঁদাবাজি’ শিরনামে সংবাদ প্রকাশিত হয়।

ওই সংবাদের একাংশে ‘মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু একটি সিন্ডিকেট করে ঘাটে ঘাটে অবৈধ টাকা হাতিয়ে নিচ্ছেন’ উল্লেখ করা হয়েছে। কিন্তু তিনি এ ধরণের কোন ব্যবসার সঙ্গে জড়িত না থাকলেও পারিবারিক, সামাজিক এবং রাজনৈতিক সুনাম ও খ্যাতি ক্ষুন্ন করার জন্য তাকে জড়িয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে বলে মামলায় অভিযোগ আনা হয়।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহতে ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর চার থানা, ৩৭টি সাংগঠনিক ওয়ার্ড এবং কলেজ শাখা ছাত্রদলের কমিটিগুলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *