সেপ্টেম্বর ২৬, ২০১৭ ৪:১৩ পূর্বাহ্ণ

Home / slide / অস্ত্রধারী ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে ‘হত্যাচেষ্টার’ মামলা

অস্ত্রধারী ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে ‘হত্যাচেষ্টার’ মামলা

সাহেব-বাজার ডেস্ক : ঢাকার গুলিস্তানের ফুটপাতে হকার উচ্ছেদের সময় গুলি ছোড়ার ঘটনায় দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা করেছে শাহবাগ থানা পুলিশ। শাহবাগ থানার উপ পরিদর্শক আব্দুল মান্নান বাদী হয়ে সোমবার রাতে মামলাটি দায়ের করেন।

এর আগে সোমবার এই দুই ছাত্রলীগ নেতা ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন এবং ওয়ারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক জানান, তাদের বিরুদ্ধে ‘হত্যাচেষ্টার’ অভিযোগ আনা হয়েছে এই মামলায়। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার গুলিস্তানে অবৈধ স্থাপনা উচ্ছেদের সময় হকারদের সঙ্গে সিটি করপোরেশনের কর্মচারীদের ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ হয়। এসময় দুই ছাত্রলীগ নেতা প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে এবং গুলি ছুড়ে হকারদের ধাওয়া করে।

এ সময় গুলিস্তানে প্রায় তিন ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হয়।

সংঘর্ষের মধ্যে গোলাপী ফুলহাতা শার্ট পরিহিত সাব্বির রহমানকে রিভলবার উঁচিয়ে ফাঁকা গুলি করতে দেখা যায়। ওই সময় সাব্বিরের পাশে নীল টি-শার্ট পরিহিত আশিকের হাতেও দেখা যায় পিস্তল। সেই ছবি খুব দ্রুত সংবাদপত্র এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

সোমবার ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাব্বির ও আশিককে বহিষ্কারের কথা জানানো হয়।

Print Friendly, PDF & Email

Check Also

দুয়ারে দুর্গাপূজা, ব্যস্ত কারিগররা

মাহী ইলাহি : সনাতন ধর্মাবলম্বীর প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা কড়া নাড়ছে দুয়ারে। দুষ্টের দমন, শিষ্টের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *