Ad Space

তাৎক্ষণিক

১০ই নভেম্বর শুরু হচ্ছে ‘ঢাকা ফোক ফেস্ট’-২০১৬

অক্টোবর ৩১, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : আগামী ১০ থেকে ১২ই নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে তিনদিনব্যাপী আন্তর্জাতিক লোকসংগীতের উৎসব ‘ঢাকা ফোক ফেস্ট-২০১৬’। এ উৎসবের আয়োজন করতে যাচ্ছে সান ইভেন্টস।

রাজধানীর হোটেল ওয়েস্টিনে রবিবার সকাল ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আয়োজনের বিস্তারিত তথ্য জানান আয়োজকরা। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সান ইভেন্টসের চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের, গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আযমান, ঢাকা ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমরানুল হক, মাইক্রোসফট বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মিস সোনিয়া বশির কবির প্রমুখ।

অনলাইনে বিনামূল্যে নিবন্ধনের মাধ্যমে উৎসব উপভোগ করা যাবে। তবে নিবন্ধন ছাড়া কেউ ভেন্যুতে প্রবেশ করতে পারবেন না। আগামী ১লা নভেম্বর থেকে শুরু হবে নিবন্ধন প্রক্রিয়া। এজন্য hakainternationalfolkfeat.com ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। নিবন্ধনে জাতীয় পরিচয়পত্র, পাসপোর্টের নম্বর বা স্কুল-কলেজের আইডি কার্ড প্রয়োজন হবে। নিবন্ধন সফল হলে পরবর্তী নির্দেশনা অনুযায়ী প্রবেশপত্র প্রিন্ট বা সংগ্রহ করতে হবে।

এছাড়া ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’ পেইজে পাওয়া যাবে আয়োজনের সব তথ্য। উৎসবে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে গান। অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। ফেসবুক ও ইউটিউব চ্যানেলেও সরাসরি অনুষ্ঠান প্রচার করা হবে।