Ad Space

তাৎক্ষণিক

রাজশাহীতে ছুরিকাঘাতে কিশোর খুন, আটক ৩

অক্টোবর ৩১, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে লালা মিয়া (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। রোববার দিবাগত মধ্যরাতে নগরীর জামালপুর তাঁতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় লালার তিন বন্ধুকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে একটি রক্তমাখা ছুরি।

নিহত কিশোরের বাড়ি নগরীর মেহেরচণ্ডি চকপাড়া এলাকায়। তার বাবার নাম আবুল কাশেম। আটক তিনজনের বাড়িও একই এলাকায়। তারা হলো, রিয়াজুল ইসলাম ওরফে সিয়াম (১৬), রাব্বি আহমেদ ওরফে সিহাব (১৭) ও মো. শাহীন (২০)।

নগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আবদুল মমিন জানান, নিহত লালা আটকদের বন্ধু ছিল। রোববার দিবাগত রাত ১২টার দিকে জামালপুর তাঁতপাড়া এলাকায় তারা সবাই একসাথে মদ্যপান করে।

এরপর সিহাব, সিয়াম ও শাহীন  লালার পিঠে ছুরি দিয়ে অন্তত পাঁচটি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার খবর পাওয়ার পর রাতেই অভিযান চালিয়ে নিহত ওই কিশোরের তিন বন্ধুকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, রামেকের মর্গে নিহত লালার লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। আর এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।