Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে দম্পতির মৃত্যু

অক্টোবর ৩১, ২০১৬

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে এক দম্পতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের দুই মেয়েও আহত হয়েছে।রোববার দিবাগত গভীর রাতে উপজেলার মোরশেদপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত স্বামী-স্ত্রী হলেন, আবুল কালাম আবু (৫৫) ও ফরিদা বেগম।

স্থানীয়রা জানান, আবুল কালাম আবু রোববার গভীর রাতে বাড়ির বাইরে শৌচাগারে যান। এ সময় বিদ্যুতের তারের সঙ্গে আবুর হাতের স্পর্শ ঘটে। তার চিৎকারে স্ত্রী ফরিদা বেগম (৪৫) রক্ষা করতে যান। এ সময় তিনিও বিদ্যুস্পৃষ্ট হয়ে পড়েন। বাবা-মা বিদ্যুস্পৃষ্ট হয়ে পড়লে দুই মেয়ে রুমা খাতুন (২২) ও মৌসুমি খাতুনও (২০) দ্রুত এগিয়ে যান। এ সময় তারাও বিদ্যুস্পৃষ্ট হয়ে পড়েন।

একপর্যায়ে এলাকার লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মমিনুল ইসলাম এই দম্পতিকে মৃত ঘোষণা করেন। তাদের দুই মেয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রতিবেশি ফরিদুল ইসলাম বলেন, শেয়ালের অত্যাচার থেকে বাড়ির মুরগি বাঁচানোর জন্য বিদ্যুতের লাইনের সাথে কুলা বাঁধা তার দিয়ে সংযোগ দেয়া ছিল। এই তারের সংস্পর্শে গিয়ে দুর্ঘটনাটি ঘটে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, এই মৃত্যু রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে কুলা বাঁধা তার ও সকেট উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।