জানুয়ারি ১৯, ২০১৮ ৫:৪৪ পূর্বাহ্ণ

Home / slide / সাকিবকেও স্যালুট জানালেন বেন স্টোকস!

সাকিবকেও স্যালুট জানালেন বেন স্টোকস!

সাহেব-বাজার ডেস্ক : প্রথমবারের মতো ইংলিশদের বিপক্ষে টেস্ট জিতেছে বাংলাদেশ। মিরপুরে ইংল্যান্ডের বিপক্ষে ১০৮ রানের জয়টা অনেক কারণেই বাংলাদেশের জন্য ‘ঐতিহাসিক’। এই ঐতিহাসিক টেস্ট জয়ের দিন সবচেয়ে নাটকীয় ঘটনা ছিলো বেন স্টোকসকে আউট করে সাকিব আল হাসানের স্যালুট প্রদর্শন।

তবে সর্বশেষ খবর হল ম্যাচ শেষে সাকিবকেও স্যালুট দিলেন এই ইংলিশ অলরাউন্ডার! সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবের এই স্যালুট প্রদর্শন মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। সাকিব ভক্তদের মধ্যে এই ঘটনা নিয়ে কম হাস্যরসের সৃষ্টি হয়নি। তবে স্টোকস যে চুপ থাকার পাত্র নয় এ কথা সবারই জানা ছিল। তাইতো জবাব হিসেবে সাকিবকেও ‘স্যালুট’ জানালেন তিনি। সেটাও সামাজিক যোগাযোগ মাধ্যমেই।

নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে ওয়ানডে ও টেস্টে বাংলাদেশের বিপক্ষে প্রতিযোগিতাপূর্ণ সিরিজের প্রশংসা করেন তিনি। একই সঙ্গে নিরাপত্তা ব্যবস্থা নিয়েও সন্তুষ্টির কথা জানিয়েছেন। সেখানেই তিনি সাকিবের ব্যাপারটি সামনে আনেন।

স্টোকস লিখেছেন, ‘অসাধারণ টেস্ট/ওয়ানডে সিরিজ উপহার দেওয়ার জন্য বাংলাদেশকে ধন্যবাদ। বাংলাদেশের মানুষ এবং নিরাপত্তাব্যবস্থাকে স্যালুট, এবং অবশ্যই সাকিব আল হাসানকেও!’

Print Friendly, PDF & Email

Check Also

নেইমারের ৪ গোলে পিএসজির জয়

সাহেব-বাজার ডেস্ক : পাঁজরের চোটে আগের ম্যাচে নঁতের বিপক্ষে মাঠে নামা হয়নি প্যারিস সেন্ট জার্মেইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *