অক্টোবর ২৪, ২০১৭ ১:০১ পূর্বাহ্ণ

Home / slide / রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি কামাল, সম্পাদক আলমগীর

রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি কামাল, সম্পাদক আলমগীর

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ-ঢাকা) সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।  সোমবার জাতীয় প্রেসকাবে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দুই বছর মেয়াদি কমিটিতে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার খায়রুজ্জামান কামাল সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের সিনিয়র রিপোর্টার আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সভায় ১৫ সদস্যের নির্বাহী কমিটি গঠিত হয়।

নির্বাহী কমিটির (২০১৬-২০১৯) অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মুজিবুর রহমান চৌধুরী (বাংলাদেশ প্রতিদিন) ও আনোয়ারুল হক (আরটিভি), যুগ্ম সম্পাদক সরদার মেহেদী হাসান (এনটিভি) ও আবু আলী (আমাদের সময়), অর্থ সম্পাদক স্বপন কুমার কুণ্ডু (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক গোলাম মওলা (বাংলা ট্রিবিউন), দফতর সম্পাদক আনোয়ার হোসেন (জাগোনিউজ২৪ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক এনায়েত করিম (বাংলাদেশ প্রতিদিন), তথ্য প্রযুক্তি ও প্রশিণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম (মোহনা টিভি), সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক মনোরমা আক্তার (অর্থনীতি প্রতিদিন)।

নির্বাহী সদস্যরা হলেন, ফজলুল হক শাওন (আলোকিত বাংলাদেশ), দীপক দেব (আলোকিত বাংলাদেশ), জাহিদুর রহমান (সময় টিভি)।

কমিটি গঠনের আগে সভায় সংগঠনের প্রতিবেদন পেশ করেন আহ্বায়ক কমিটির সদস্য সচিব আলমগীর হোসেন। সাধারণ সভায় সবার সম্মতিক্রমে বার্ষিক আয়-ব্যয় এবং সংগঠনের গঠনতন্ত্রের চূড়ান্ত অনুমোদন দেয়া হয়।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সহ-সভাপতি আতিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের উপ-সম্পাদক মাহমুদ হাসান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, ঢাকাস্থ নওগাঁ মিডিয়া ফোরামের সভাপতি ও দেশ টিভির হেড অব প্রোগ্রাম রবিউল করিম, আরটিভির প্রধান বার্তা সম্পাদক আনোয়ারুল হক, সাংবাদিক রোজী ফেরদৌসী, মুজিবুর রহমান চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email

Check Also

পরীক্ষা বন্ধ করে এসপি’র সংবর্ধনা !

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি’র টেস্ট পরীক্ষা বন্ধ করে একজন পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *