আগস্ট ২০, ২০১৭ ৭:২০ অপরাহ্ণ
Home / slide / কল্যাণপুরে জঙ্গি অভিযান: তদন্ত প্রতিবেদন ৮ ডিসেম্বর

কল্যাণপুরে জঙ্গি অভিযান: তদন্ত প্রতিবেদন ৮ ডিসেম্বর

সাহেব-বাজার ডেস্ক : রাজধানীর কল্যাণপুরের জঙ্গি আস্তানায় অভিযানের ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৮ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (৩১ অক্টোবর) মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্ত এদিন পুলিশের তদন্ত সংস্থা কাউন্টার টেরোরিজম ইউনিট প্রতিবেদন দাখিল না করায় প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলাম।

প্রসঙ্গত, রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের ‘জাহাজ বিল্ডিং’ এর পঞ্চমতলায় গত ২৬ জুলাই ভোররাতে অভিযান চালায় পুলিশ। অভিযানে সন্দেহভাজন নয় জঙ্গি মারা যায়। হাসান নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পুলিশ। পালিয়ে যায় একজন। পুলিশ জানিয়েছে, তারা সবাই জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য।

ওই ঘটনায় গত ২৭ জুলাই রাতে মিরপুর মডেল থানার পরিদর্শক মো. শাহজাহান আলম বাদী হয়ে সন্ত্রাসবিরোধী আইনের ৬ (২), ৮, ৯, ১০, ১২ ও ১৩ ধারায় মামলা করেন। মামলায় ১০ জনকে আসামি করা হয়েছে। মামলার এজাহার ঢাকা সিএমএম আদালতে পৌঁছালে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়।

Print Friendly, PDF & Email

Check Also

শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের ফাঁসি

সাহেব-বাজার ডেস্ক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২০০০ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *