আগস্ট ২০, ২০১৭ ৭:২২ অপরাহ্ণ
Home / slide / আলিম দারকে বাদ দিল আইসিসি

আলিম দারকে বাদ দিল আইসিসি

সাহেব-বাজার ডেস্ক : আলিম দারকে ভারত ও ইংল্যান্ড সিরিজ থেকে সরিয়ে নিলো ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। কারণ অবশ্য সবাই জানেন। বর্তমানে ভারত-পাকিস্তানের মধ্যে সম্পর্কে যে উত্তেজনা বিরাজ করছে সেখানে পাকিস্তানি এই আম্পায়ারকে নিরাপদ মনে করছে না আইসিসি। তাছাড়া ভারতীয় ক্রিকেট বোর্ডও (বিসিসিআই) চাচ্ছিল না ভারতের বিপক্ষে কোনো পাকিস্তানি আম্পায়ার ম্যাচ পরিচালনা করুক।-খবর টাইমস অব ইন্ডিয়ার।

সম্প্রতি কাশ্মির ইস্যু নিয়ে ভারত-পাকিস্তানের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। কয়েকবার তো যুদ্ধ বাধারও উপক্রম হয়। তবে শেষ পর্যন্ত সেটা হয়নি। তবে উত্তেজনা থামেনি। সেই সাপে-নেউলে সম্পর্কের প্রভাব পড়েছে খেলাধুলায়ও। সদ্য সমাপ্ত কাডাবি বিশ্বকাপে পাকিস্তানের খেলোয়াড়দের ভারতে খেলতে আসতে দেয়া হয়নি। ভারত হয়তো তার-ই জবাব দিলো আলিম দারকে প্রত্যাখ্যান করে।

এদিকে, আলিম দারের জায়গায় সদ্য সমাপ্ত বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজে আম্পায়ারের ভূমিকায় দেখা যাওয়া কুমার ধর্মসেনাকে দায়িত্ব দিতে পারে আইসিসি। যদিও তিনি আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার, তবে বাংলাদেশের বিপক্ষে এই লঙ্কান আম্পায়ারিংয়ে ছিল ভুলে ভরা। আজ তার নাম ঘোষণা করার কথা রয়েছে বলে জানিয়েছে ভারতীয় ইংরেজি দৈনিকটি।

Print Friendly, PDF & Email

Check Also

শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের ফাঁসি

সাহেব-বাজার ডেস্ক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২০০০ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *